দ্বিগুনের চেয়ে বেশি ভোটের ব্যবধানে জয় পেয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. একে আব্দুল মোমেন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মর্যাদাপূর্ণ  সিলেট  ১আসনে দ্বিগুনের চেয়ে বেশি ভোটের ব্যবধানে জয় পেয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. একে আব্দুল মোমেন। ১ লাখ ৭৯ হাজার ৮৮৩ ভোটের ব্যবধানে জয় লাভ করে তিনি সংসদ সদস্য নির্বাচিত হন।

বেসরকারিভাবে ঘোষিত ফলাফল অনুযায়ী সিলেট-১ আসনের ২১৫টি কেন্দ্রের সবগুলোতে নৌকা প্রতীকের প্রার্থী ড. একে আব্দুল মোমেন পেয়েছেন ৩ লাখ ১ হাজার ২ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি ধানের শীষ প্রতীকের বিএনপির প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির পেয়েছেন ১ লাখ ২১ হাজার ১১৯ ভোট।

কাদশ জাতীয় সংসদ নির্বাচনে মর্যাদাপূর্ণ সিলেট-১ আসনে বিপুলভোটে বিজয়ী করায় মহান আল্লাহর শুকরিয়া আদায় করে সিলেটবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ছেন ড. এ কে আব্দুল মোমেন।

রোববার রাতে বেসরকারি ফলাফল জানার পর তিনি দলীয় প্রধান, আওয়ামী লীগ নেতৃবৃন্দ, সর্বস্তরের ভোটার, দলীয় নেতাকর্মী, সমর্থক, শুভাকাঙ্খী, পরিবারের সদস্য ও নিবাচন সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানান।

ড. মোমেন বলেন, ‘প্রথমে আমি মহান আল্লাহর প্রতি শুকরিয়া জানাই। আমার দল বাংলাদেশ আওয়ামী লীগ আমার প্রতি আস্থা ও বিশ্বাস রেখে মনোনয়ন দিয়েছেন, সেজন্য দল ও দলের সভাপতি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমি কৃতজ্ঞ। সিলেট-১ আসনের ভোটাররা আমাকে ভোট দিয়ে বিপুলভাবে বিজয়ী করেছেন এজন্য তাদের প্রতি কৃতজ্ঞতা।’

তিনি বলেন, ‘দলের শতসহস্র নেতাকর্মী নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করে আমার বিজয় তরান্বিত করেছেন। সেজন্য তাদের প্রতি এবং আমার পরিবারের সদস্য, দেশ-বিদেশে অবস্থানরত আত্মীয় ও শুভাকাঙ্খীদের আন্তরিক সহযোগিতা ও সমর্থনের জন্য তাদের ধন্যবাদ জানাই।’ একই সঙ্গে নির্বাচনে তিনি যেসব প্রতিশ্রুতি দিয়েছেন সেগুলো যেনো রক্ষা করতে পারেন এবং দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে পারেন সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

এছাড়া তিনি নির্বাচন সংশ্লিষ্ট সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *