সদ্য বি-এন-পি থেকে আওয়ামীগে যোগ দেওয়া ইনাম আহমদ চৌধুরী সিলেট আওয়ামীলীগ দ্বারা সংবর্ধিত

সাহেদ আহমদ:: সিলেট ১ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ড, এ কে আব্দুল মোমেন সদ্য আওয়ামীলীগে যোগ দেওয়া বি-এন-পি এর প্রাক্তন ভাইস চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরীকে গত শুক্রবার বিকাল ৫ ঘটিকার সময় নগরীর ধোপাদিঘীর পাড়স্থ হাফিজ কমপ্লেক্সে এক মতবিনিময় সভায় ফুল দিয়ে বরণ করে নেন। স্থানীয় আওয়ামী লীগ এর উদ্যোগে পেশাজীবীদের কে নিয়ে উক্ত সভার আয়োজন করা হয়।

সভায় ড, মোমেন স্বাগত বক্তব্যে বলেন- “ইনাম আহমদ চৌধুরীর পরিবারের সাথে আমার সম্পর্ক দীর্ঘ দিনের, আজ তিনি আমার পক্ষে প্রচারণা করার জন্য সিলেট এসেছেন, এজন্য আমি তার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই। তিনি বলেন যে দল সম্মানীর সম্মান দিতে পারে না সেই দল ছেড়ে তিনি আওয়ামীলীগে যোগ দিয়েছেন, সেজন্য আমি তাকে হৃদয়ের অন্তস্থল থেকে শুভকামনা জনানোর পাশাপাশি তিনি বলেন ইনাম আহমদ চৌধুরী একজন ভাল মানুষ, কিন্তূ আপনার দলটি ভাল না। আওয়ামী পরিবার খুশি আপনি আমাদের মাঝে এসেছেন, আপনাকে অভিনন্দন জানাই। ”

তাছাড়া উক্ত সভায় ইনাম আহমদ চৌধুরী তার বক্তব্য প্রদানকালে বলেন, “প্রধানমন্ত্রীর সাথে দেখা করে আমার মনে হলো -এটাই আমার সঠিক জায়গা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটের প্রতি খুবই আন্তরিক। তার সাথে কথা বলে মনে হলো আমি যে দলে ছিলাম সেখানে এরকম আন্তরিকতা দেখিনি। পরিশেষে নৌকার জন্য শুভকামনা জানিয়ে তিনি তার বক্তব্য শেষ করেন”।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *