কুলাউড়ায় স্ত্রী‌কে কোপা‌লো পাষণ্ড স্বামী

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: কুলাউড়ায় দিনেদুপুরে প্রকাশ্যে পৌর শহরের প্রধান সড়কে স্ত্রীকে উপোর্যুপরীভাবে কুপালো স্বামী। শনিবার দুপুর ২টার দিকে শহরের দক্ষিণবাজারে ডাক ঘরের সম্মুখ সড়কে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, আহত নারী হাকিমা বেগমের (২৯) পিতার বাড়ি উপজেলার কর্মধা ইউনিয়নের মুড়ইছড়া নতুন বস্তিতে। স্বামী উপজেলার জয়চণ্ডী ইউনিয়নের রঙ্গীরকুল গ্রামের মর্তূজা হোসেনর ছেলে শাহ আমানত হোসেন।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, শনিবার দুপুরে হাকিমা বেগম পিতার বাড়ি যাওযার উদ্দেশে স্বামীর বাড়ি থেকে রওয়ানা দেন। এসময় তাঁর সাথে ছোট ভাই ও বোন ছিলেন। রঙ্গীরকুল থেকে সিএনজি অটোরিকশায় কুলাউড়া শহরের উত্তরবাজারে এসে নামেন। সেখান থেকে পায়ে হেটে শহরের দক্ষিণবাজারে বাস স্ট্যান্ডে রওয়ানা দেন। দক্ষিণবাজারে ডাকঘর অফিসের সম্মুখ সড়কে পৌঁছানো মাত্র পিছন থেকে দা হাতে তেড়ে আসেন তাঁর স্বামী আমানত। কোনকিছু বোঝে ওঠার আগেই এলোপাতাড়ি কোপাতে থাকেন হাকিমাকে। এসময় পার্শ্ববর্তী সিএনজি অটোরিকশা স্ট্যান্ডের চালক ও স্থানীয়রা এসে আমানতকে ধরে পুলিশের কাছে সোপর্দ করেছে।

ঘটনাস্থলেই দায়ের কোপে হাকিমার দুই হাতের চারটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায়। আহতবস্থায় হাকিমাকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে জরুরীবিভাগের চিকিৎসকরা তাঁর অবস্থা আশংকাজনক হওয়ায় দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. জাকির হোসেন বলেন, হাকিমা বেগমের মাথায় দায়ের কোপ চারটি রয়েছে। এছাড়াও হাতের আঙ্গুল বিচ্ছিন্ন ও হাতের কব্জিতে দায়ের কোপ রয়েছে। প্রচুর রক্তক্ষরণ হচ্ছে।

কুলাউড়া থানার এস আই মো. খালেদ হোসেন বলেন আটক আমানত তাঁর স্ত্রীকে কি কারণে কুপিয়েছে তা এখনো জানা যায়নি। বিষয়টি পরবর্তীতে আমানতকে জিজ্ঞাসাবাদ ও তদন্তক্রমে জানা যাবে।

কুলাউড়া থানার ওসি তদন্ত সঞ্জয় চক্রবর্তী বিষয়টির সত্যতা নিশ্চত করে বলেন, হাকিমার স্বামী আমানতকে আটক করা হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *