মনের কথা,গানের কথা…

নিজস্ব প্রতিবেদক-সুমন ইসলাম:: ছোটবেলা থেকেই গানের প্রতি একটা বিশেষ আকর্শণ ছিলো,গান একটা শিল্প হিসেবে মনের মধ্যে ধারন করেছিলাম, তাইতো সেই সময় থেকেই আমার গান লেখা শুরু হয়।

প্রায় ৪৫ বৎসর আগে আমেরিকা আসার পর গান বাজনা সম্পূর্ন ছেড়ে দিয়েছিলাম।কিন্ত মনের গভীরে লালন করা সেই শিল্প কি আর হারাতে পারে, তাইতো ২০১৪ সালে আবার ফিরে আসা
লালন করা শিল্প গানের জগতে,সংগীত পরিচালক আবীদ রনী আমাকে গানের জগতে পরিচয় করিয়ে দেন।তখন থেকেই মনের সাহস ভেরে যায়, স্বপ্ন দেখতে থাকি গান নিয়ে,আমার প্রথম দুইটি এ্যালবামে উনিই ছিলেন সংগীত পরিচালক। শেখার শেষ নাই। গত ৩/৪ বৎসরে অনেক কিছু শিখেছি। অনেকদিন ধরে চেষ্টায় ছিলাম হযরতঃ শাহজালাল (রা:)নিয়ে একটা গান লেখি।

দেখা যায় যুগে যুগে অনেক গান লেখা হয়ছে লেখার মত নূতন কিছু নাই। তাই চেষ্টা করে আমি আমার করে একটা গান লিখার, আশা করি গানটি সবার কাছে ভাল লাগবে। গানটি গেয়েছেন “আশিক” সুর করেছেন আভী আকাশ ও সংগীতে আছেন রেজওয়ান শেখ ভাই। সিলটে অনেকের সাহায্যে গানটির ভডিও মিউজিকের কাজ আজ সম্পূর্ণ হল। গত ১০/১১/১২ শ্রীমঙ্গলের বিভিন্ন লোকেশনে আমার আর দুইটি গানের ভিডিও মিউজিকের কাজ সম্পূর্ন হয়। একটি গান ডুয়েট, কণ্ঠ দিয়েছেন শিল্পী,বৃষ্টি, সাথে সিলেটর নামি গীতারিষ্ট ওয়াদুদ হুসেন।গানটি সুর করেছেন, আভী আকাশ ও সংগীতে আছেন মুশফিক লিটু ভাই। অপর গানটি সলো, কণ্ঠ দিয়েছেন শিল্পী বৃষ্টি।

সুর করেছেন আভী আকাশ। সংগীতে আছেন রেজওয়ান শেখ ভাই। বিশেষ করে ধন্যবাদ জানাই, জামাল উদ্দীন হাছান বান্না ভাই সালাম খোকন ভাই, ওয়াডুড, শরীফ গাজী ও অপুকে যারা আমাকে সার্বিকভাবে সহযোগিতা দিয়েছেন সিলেটে। আর ধন্যনাদ জানাই প্রিতম খান ভাই ও উনার ইউনিটের সবাইকে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *