বানিয়াচং বিল দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ : আহত ২০

নিজস্ব প্রতিনিধি:: বানিয়াচঙ্গে বিল দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে মতিউর রহমান (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ২০ জন।

বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে উপজেলার বড়ইউরি ইউনিয়নের নোয়াগাও গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মতিউর রহমান ওই গ্রামের মৃত অব্দুল ওয়াহাবের ছেলে। বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রাশেদ মোবারক জানান, দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে ওই গ্রামের আব্দুর রউফের ছেলে আরজু মিয়ার সাথে একই গ্রামের মুসা মিয়া ও ফরিদ মিয়ার মধ্যে বিরোধ চলে আসছে।

সম্প্রতি গ্রামের পাশ্ববর্তী একটি বিল দখল নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ আরও তীব্র হয়। এর জের ধরে সকালে আরজু ও মুসার লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এতে ঘটনাস্থলেই মতিউর রহমান নিহত হন। এ ঘটনায় আহত হয় অন্তত আরও ২০ জন। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, শফি নূর (৩০), আব্দুল ওয়াদুত (৬০), সোহাগ মিয়া (২০), নোমান আহমেদ (২৬), মকবুল হোসেন (৫০), ইজাজুল ইসলাম (৫০), জুয়েল মিয়া (২৩)। এর মধ্যে আব্দুন নূর, আব্দুল ওয়াদুদ ও মকবুল হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বানিয়াচং থানার (ওসি) আরও জানান, পুণরায় সংঘর্ষ এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *