ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক:: সিলেটে ওয়ানডে সিরিজ জয়ের মিশনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে খেলছে বাংলাদেশ দল। সিরিজের ফল যেটাই হোক ভাবতে হবে ভবিষ্যৎ নিয়ে। আর সেই ভাবনা থেকেই দলের নির্বাচকরা হিসেব কষছে টি-টোয়েন্টি সিরিজের। সেই হিসেবের রেশ ধরেই আজ শুক্রবার দুপুরে ঘোষণা করা হলো ক্যারিবীদের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দল।

সবশেষ টি-টোয়েন্টি টাইগাররা খেলেছিল এই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলতি বছরের জুলাই-আগস্টে। সেই দল থেকে বাদ পড়েছেন তিন ক্রিকেটার। আন্তর্জাতিক ক্রিকেটে নিষেধাজ্ঞার জন্য দল থেকে বাদ পড়েছেন সাব্বির রহমান। এছাড়া বাজে ফর্মের জন্য দলে জায়গা হারান মোসাদ্দেক হোসেন সৌকত ও আবু জায়েদ রাহী। দলে জায়গা পেয়েছেন ওয়ানডে দলে খেলা মোহাম্মদ মিথুন ও অলরাউন্ডার সাইফউদ্দিনের।

১৭ ডিসেম্বর সিলেটে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে দুদল। বাকি দুটি ম্যাচ হবে ২০ ও ২২ ডিসেম্বর ঢাকায়।

বাংলাদেশ টি-টোয়েন্টি দল:
সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ (সহ অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ মিঠুন, সাইফউদ্দিন, আবু হায়দার রনি ও আরিফুল হক।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *