আমি আপনাদের প্রার্থী নয়, খালেদা জিয়ার প্রতিনিধিত্ব করতে এসেছি: ফখরুল

198 total views, 1 views today

নিউজ ডেস্ক::  বগুড়ায় হট্টগোলের মধ্যে দিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্বাচনী প্রচারণা শুরু হলো। শুক্রবার সকালে বগুড়া শহরের শহীদ টিটু মিলনায়তনে কর্মীসভায় সভাপতিত্ব করা নিয়ে দুই গ্রুপের মধ্যে হট্টগোল শুরু হলে মির্জা ফখরুল হট্টগোল থামিয়ে কর্মীসভা শেষ করেন এবং বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

বগুড়া-৬ সদর আসনের বিএনপির প্রার্থী দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন, দেশের পরিস্থিতি অনুকূল নয়। সরকার নির্বাচন বানচাল করতে চায়। যতই নির্যাতন হোক, আমরা নির্বাচন থেকে সরে দাঁড়াবো না। ৩০ ডিসেম্বর নির্বাচনের দিন আপনারা ভোটকেন্দ্র পাহারা দেবেন। কেউ যাতে জনগণের ভোটাধিকার কেড়ে নিতে না পারে। মনে রাখবেন দেশকে একদলীয় শাসন থেকে রক্ষা করার জন্য নির্বাচনে অংশ গ্রহণ করেছি। বিপক্ষের লোকজন হট্টগোল করে যেন বিএনপির বিজয় ভন্ডুল না করতে পারে সে বিষয়ে সকলকে সজাগ থাকতে হবে।

তিনি বলেন, আমি আপনাদের প্রার্থী নয়, আমি বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের প্রতিনিধিত্ব করতে এসেছি। আজ আপনারা এখানে হট্টগোল করবেন না। এতে ঐক্যবদ্ধ বিনষ্ট হবে। এতে বিজয় আসবে না। আমাদের লক্ষ্য দেশ ও জাতিকে রক্ষা করা। এই সরকারকে সরিয়ে দিয়ে গণতন্ত্র ও মানুষের অধিকার প্রতিষ্ঠা করতে হবে। নিজের জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও বিএনপি চেয়ারপারসনকে মুক্ত করতে হবে ও তারেক রহামনকে দেশে ফিরে আনতে হবে। ৩০ তারিখের নির্বাচনের পর দেশের ভবিষৎ নির্ধারণ হবে। ৩০ ডিসেম্বরের পর নির্ধারিত হবে আমরা গণতন্ত্রে থাকবো নাকি আমরা পরাধীন হয়ে থাকবো।

কর্মীসভা শুরুর আগে সভায় সভাপতিত্ব নিয়ে বিএনপির দুই গ্রুপের মধ্যে ব্যাপক হট্টগোল শুরু হয়। একদল জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম ও অপর দল বগুড়া-৬ সদর আসনে বিএনপির নির্বাচন পরিচালনা কমিটি প্রধান সমন্বয়ক জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমানকে সভাপতিত্ব করার প্রস্তাব দিলে হট্টগোলের সৃষ্টি হয়। পরে কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য দেন করেন মির্জা ফখরুল।

সভায় সভাপতিত্ব করেন বগুড়া-৬ (সদর) আসনে বিএনপির নির্বাচন পরিচালনা কমিটি প্রধান সমন্বয়ক জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান। বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিকেল থেকে শহরের তিনমাথা, চারমাথা, মাটিডালি, শাকপালার মোড়, কলেজ বটতলা, হাকিরমোড়, বউবাজার, কলোনীসহ জেলা শহরের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় অংশ নেন। শনিবার তিনি সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন এলাকায় গণসংযোগ করবেন।

কমেন্ট
শেয়ার করুন
  • 275
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    275
    Shares