শেখ ফজলুল হক মনির জন্মদিনে মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও মুজিব বাহিনীর অধিনায়ক শহীদ শেখ ফজলুল হক মনির ৭৯ তম জন্মদিন উপলক্ষে ৪ ডিসেম্বর মঙ্গলবার সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে বাদ জোহর হযরত শাহজালাল (রঃ) মাজার প্রাঙ্গনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে রাষ্ট্রনায়ক জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা, মরহুম শেখ ফজলুল হক মনির আত্মার মাগফেরাত কামনা এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোজানাত করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, যুগ্ম আহবায়ক মুশফিক জায়গীদার,যুগ্ম আহবায়ক সেলিম আহমদ সেলিম, রাহেল আহমদ চৌধুরী, আনিসুর রহমান তিতাস, আব্দুর রব সায়েম, সাজু ইবনে হান্নান খান, লাহিন আহমদ,ফারুকুল ইসলাম ফারুক, ইকবাল হোসেন, মুজিবুর রহমান, গোলজার আহমদ জগলু, খুর্শেদ আলম খুশী, ওবায়েদ বিন বাসিত সুমন, ইসলাম উদ্দিন,আকমল হোসেন মালাই, হোসেন আহমদ, হাসনাত চৌধুরী শিপলু,ওমর ফারুক, আব্দুল আহাদ, সাকারিয়া হোসেন সাকির, এমদাদ হোসেন ইমু, ইয়াসিন আহমদ, আব্বাস আহমদ, নাসির আহমদ, আব্দুল কাদির সেলিম,নাজিম উদ্দিন রাজন, আজহার উদ্দিন সিজিল, ইসলাহ উদ্দিন বাবলু, কাসেম আহমদ, নাজমুল ইসলাম চৌধুরী, ডা. হাসনাত, জাহেদ আহমদ, সাবেল আহমদ, রিপন কোরেশী, কবির আহমদ, গিয়াস আহমদ প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *