ইমামবাড়ি বাজারে ৩ গ্রামবাসির ভয়াবহ সংঘর্ষ:আটক ১০

নিজস্ব প্রতিনিধি :: নবীগঞ্জের ইমামবাড়ি এলাকায় তিন গ্রামবাসির মধ্যে ভয়াবহ সংঘর্ষে অন্তত ৩৫ জন আহত হয়েছে। এসময় ওই এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। গুরুতর আহত অবস্থায় ১৫ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল সোমবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত ইমামবাড়ি বাজারে দফায় দফায় এ সঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রন করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, ইমামবাড়ী বাজারের ব্যবসায়ী হাজী সাইফুল ইসলামের ব্যবসা প্রতিষ্ঠানের সামনে গ্যাস সিলিন্ডার বোঝাই একটি গাড়ি রাখেন লহরজপুর গ্রামের আলতু মিয়ার ছেলে গাড়ি চালক নজরুল ইসলাম। এ সময় নজরুলকে পার্শবর্তী পুরানগাঁও গ্রামের আরজু মেম্বারের ছেলে নিজাম ও সাইফুল বাধা দিলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে নজরুলের চাচাত ভাই কয়েস মিয়া এগিয়ে এলে তাকে বল্লম নিয়ে তেড়ে আসেন নিজাম ও সাইফুল। পরে উভয় পক্ষের লোকজনের মধ্যে ভয়াবহ সংঘর্ষ বাধে। সংঘর্ষে নজরুলের পক্ষে শ্রীমতপুর ও লহরজপুর গ্রামের লোকজন এবং নিজাম ও সাইফুরের পক্ষে পুরানগাঁও গ্রামের লোকজন অংশ নেয়।

সংঘর্ষে আহতদের মধ্যে গুরুতর আহত অবস্থায় মহিবুর রহমান, একদুল মিয়া, মামুন, কায়েস মিয়া, রাজিব মিয়া, আমিনুল, বদর উদ্দিন, তৌফিক ইসলাম, আব্দুল হক, সাদিকুল, অনুদুল, জামাল মিয়া, সাদ্দাম হোসেন, মানিক মিয়া, আলতু মিয়া, আক্কাছ আলী ও রাজুকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। অন্যান্য আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে, সংঘর্ষের সময় হবিগঞ্জ-নবীগঞ্জ আঞ্চলিক সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। আর এতে করে ভোগান্তিতে পড়েন সাধারণ যাত্রীরা। অপরদিকে, এ ঘটনার জড়িত থাকার অভিযোগে ১০ দাঙ্গাবাজকে আটক করেছে ডিবি পুলিশ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *