নবীগঞ্জে জুয়াড়িদের হামলায় এক সাংবাদিক আহত

নিজস্ব প্রতিনিধি :: নবীগঞ্জে জসিম তালুকদার (২৩) নামের এক সংবাদকর্মীর ওপর হামলা চালিয়েছে একদল জুয়াড়ি। হামলায় তার শরীরের বিভিন্ন স্থান ক্ষত-বিক্ষত হয় এবং একটি হাত ভেঙ্গে যায়।

ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার দুপুরে উপজেলার পানিউমদা ইউনিয়নের ভরগাঁও গাজীর মোকাম নামক স্থানে। গুরুতর আহত অবস্থায় তাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত সাংবাদিক জসিম ওই গ্রামের জুলফু মিয়ার পুত্র। তিনি স্থানীয় দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার স্টাফ রিপোর্টার ও বৃন্দাবন কলেজের অনার্স ৪র্থ বর্ষের ছাত্র। নবীগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন জসিম এ প্রতিনিধিকে জানান, গত বৃহস্পতিবার বিকেলে ভরগাঁও গাজীর মোকামের পাশের একটি দোকানের সামনে বসে ওই গ্রামের নূর হোসেন, ইমন মিয়া, তালুক মিয়া, আকলু মিয়াগং মিলে একজোট হয়ে জুয়া খেলছিল। এ সময় জসিম মোবাইল হাতে নিয়ে তাদের পাশ দিয়ে যাচ্ছিলেন।

মোবাইল ফোনে জুয়ার আসরের ছবি তোলা হয়েছে এমনটি ভেবে জসিমকে গালিগালাজ করে জুয়ারীরা। এ নিয়ে ঘটে বাক-বিতন্ডের ঘটনা। এরই জের ধরে গতকাল শুক্রবার দুপুরে রাস্তা দিয়ে যাওয়ার সময় কোন কিছু বুঝার আগেই জসিমকে ঝাপটে ধরে ওই জুয়ারীরা। এ সময় তাদের সাথে থাকা ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত ও কাঠের লাঠি দিয়ে জসিমকে পেটাতে থাকে। পরে জসিমের শোর-চিৎকারে আশপাশের লোকজন এসে গুরুতর অবস্থায় তাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক হাসপাতালে ছুটে যান দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সেলিম মিয়া তালুকদার, বার্তা সম্পাদক ও বাংলা টিভির প্রতিনিধি মতিউর রহমান মুন্না, দৈনিক প্রতিদিনের সংবাদ ও জালালাবাদ পত্রিকার প্রতিনিধি শাহ সুলতান আহমেদ, সময়ের স্টাফ রিপোর্টার আলী হাসান লিটনসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ। তারা এ ঘটনার নিন্দা জানিয়ে হামলাকারীদের দ্রুত গ্রেফতারের জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।

এ ঘটনায় নবীগঞ্জ থানায় অভিযোগ দেয়া হয়েছে। এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, ‘অভিযোগ পেয়েছি। জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে’।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *