র‌্যাব-৯ এর ভ্রাম্যমান আদালত কর্তৃক ৭ জনকে কারাদণ্ড

এসএমপি’র কোতয়ালী থানা এলাকা থেকে মাদক সেবন করার অপরাধে ৭ জন অপরাধীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেছে র‌্যাব-৯ এর ভ্রাম্যমান আদালত।

২৭ নভেম্বর র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি নাহিদ হাসান এর নেতৃত্বে এবং সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব ইরতিজা হাসান, সিলেট এর সমন্বয়ে এসএমপি‘র কোতয়ালী থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে ১০ গ্রাম গাঁজা সহ ৭ জন মাদক সেবীকে আটক করে র‌্যাব-৯।

আটককৃত মাদকসেবীদের কারাদন্ড প্রদান করে র‌্যাব-৯ এর ভ্রাম্যমানা আদালত। কারাদন্ড প্রাপ্ত অপরাধীদের নাম ওঠিকানা- ১। মোঃ সুমন (৩২), পিতাঃ মৃত বেলায়েত হোসেন,গ্রাম-উত্তরলামছি, থানাঃ সুধারাম, জেলাঃ নোয়াখালী, ২। মোঃরনি (২৫), পিতাঃ নুরুল ইসলাম, গ্রাম-সৈয়দপুর, থানাঃ পীরগাছা, জেলাঃ রংপুর, ৩। মোঃ মোক্তার হোসেন (৩৫), পিতাঃমৃত মকু মিয়া, গ্রাম-ভাসাই তালপার, থানাঃ দিরাই, জেলাঃসুনামগঞ্জ, ৪। মোঃ নুরন্নবী রুবেল (৩৫), ৫। মোঃ সামাদমিয়া (২৭) দেরকে ০১ মাস করে বিনাশ্রম কারাদন্ড, ৬। মোঃশাহিন মিয়া (২৭), পিতাঃ মোঃ মছদ্দর মিয়া, গ্রাম-আশারকান্দি, থানাঃ জগন্নাথপুর, জেলাঃ সুনামগঞ্জ’কে ২০দিনের কারাদন্ড এবং ৭। মোঃ শাকিল (২৫), পিতাঃ জাহাঙ্গীরপ্রধান, থানাঃ সদর, জেলাঃ নারায়ণগঞ্জ’কে ১৫ দিনের বিনাশ্রমকারাদন্ড প্রদান করে।

গ্রেফতারকৃত মাদকসেবীদের সিলেট জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *