মনোনয়ন প্রত্যাশী বিএনপি নেতা পিন্টু ‘নিখোঁজ’

নিউজ ডেস্ক:: পাবনার ঈশ্বরদী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জাকারিয়া পিন্টুকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে দাবি করেছেন তার পরিবারের সদস্যরা। সোমবার দুপুর ২টার পর থেকে তাকে পাওয়া যাচ্ছে না। পিন্টুর ব্যবহৃত মোবাইলফোনও বন্ধ রয়েছে।

জাকারিয়া পিন্টু একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দল থেকে পাবনা-৪ (ঈশ্বরদী- আটঘড়িয়া) আসনের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম জমা ছাড়াও বিএনপির মনোনয়ন বোর্ডে সাক্ষাৎকার দিয়েছেন তিনি।

জাকারিয়া পিন্টুর ছোট ভাই, ঈশ্বরদী পৌর যুবদলের সাধারণ সম্পাদক জাকির হোসেন জুয়েল গণমাধ্যমকে জানান, ঢাকা মিরপুরের মনিপুর এলাকায় সপরিবারের ভাড়া থাকেন পিন্টু। সোমবার দুপুর ২টায় বাসা থেকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে যাওয়ার কথা বলে বের হন। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

তিনি দাবি করেন, ‘পরিবারের পক্ষ থেকে পুলিশ, র‌্যাব ও ডিবি অফিসে সন্ধান করা হয়েছে। তারা পিন্টুকে আটকের তথ্য জানাতে পারেনি। কিন্তু, কোথাও তাকে পাওয়াও যাচ্ছে না।’

জাকারিয়া পিন্টুর নিখোঁজের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন পাবনা জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট মাসুদ খন্দকার। তিনি গণমাধ্যমকে বলেন, ‘জাকারিয়া পিন্টু তৃণমূলের জনপ্রিয় নেতা। দিনে-দুপরে তার নিখোঁজ হয়ে যাওয়া মেনে নেয়া যায় না। আমরা আইনশৃঙ্খলা বাহিনীর কাছে তাকে দ্রুত সুস্থভাবে পরিবারের কাছে ফেরত দেয়ার দাবি জানাচ্ছি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *