নবীগঞ্জে বিরতিহীন পরিবহনের যাত্রীবাহি বাস উল্টে খাদে পড়ে নিহত ১ : আহত ২৫

নিজস্ব প্রতিনিধি :: ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জে অফিসে যাওযার পথে যাত্রীবাহি বাস নিয়ন্ত্র হারিয়ে শেভরন কর্মকর্তা সাফি আহমেদ চৌধুরী (৪০) নামে এক কর্মকর্তা নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ২৫ জন।

গুরুতর আহত অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার প্রতিবাদে স্থানীয় লোকজন এক ঘন্টা সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি স্বাভাবিক করে। সফি কামাল চৌধুরী বাহুবল উপজেলার স্নানঘাট গ্রামের মুজিবুর রহমান চৌধুরীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল শনিবার সকালে হবিগঞ্জ থেকে ছেড়ে আসা দ্রুতগতির সিলেটগামী হবিগঞ্জ সিলেট বিরতিহীন এক্সপ্রেস যাত্রীবাহী বাস (পাবনা-ব ০৫-০০০৭) গাড়িটি উপজেলার দেবপাড়া ইউনিয়নের সদরঘাট নতুন বাজারে আসা মাত্রই ঢাকাগামী অপর আরেকটি মিতালী পরিবহনকে ওভারটেক করার সময় লাইচ্যুত হয়ে উল্টে গিয়ে মহা সড়কের পাশ্ববর্তী খাদে পড়ে যায়।

এ সময় বাসের নিচে চাপা পড়ে বিবিয়ানা গ্যাসক্ষেত্রের শেভরন মেডিক্যাল অফিসার সাফি কামাল চৌধুরী ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় আহত হন অন্তত আরো ২৫ জন যাত্রী। গুরুতর আহত অবস্থায় তাদেরকে সিলেট ও নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ উত্তেজিত জনতা প্রায় প্রায় দেড়ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানার পুলিশ সহ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও তাদের লোকজন এসে গাড়ীর নীচে চাপা পড়ে থাকা লাশ উদ্ধার করে যান চলাচল স্বাভাবিক করেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *