দোয়ারাবাজারে আ. লীগ ও বিএনপি’র দুই চেয়ারম্যানের সমর্থকদের সংঘর্ষ: আহত ২৫

নিজস্ব প্রতিনিধি:: দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের আওয়ামী লীগ ও বিএনপি’র সাবেক দুই চেয়ারম্যানের মধ্যে মাছ কেনা নিয়ে কথা কাটাকাটির জেরে দু-দলের নেতাকর্মীদের সংঘর্ষে ২৫ জন আহত হয়েছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে নরসিংপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও দোয়ারাবাজার উপজেলা বিএনপি’র আহবায়ক মো. শামছুল হক নমু মিয়ার সাথে একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা মো. আব্দুল হান্নান ভূইয়ার বালিউড়া বাজারে মাছ কেনা নিয়ে উভয় চেয়ারম্যানের মধ্যে কথা কাটকাটি হয়।

এরই জের ধরে উভয় পক্ষের আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মী সমর্থকরা রাতে বালিউড়া বাজারে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে দোয়ারাবাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ দমনের চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

তাৎক্ষনিক আহতদের নামও পরিচয় জানা সম্ভব হয়ে উঠেনি। তবে আহতদের উদ্ধার করে স্থানীয় দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ওসি সুশীল রজ্ঞন দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং পরিস্তিতি এখন স্বাভাবিক রয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *