নির্যাতন সত্বেও ভোটে থাকার প্রতিশ্রুতি চান বিএনপিপন্থী আইনজীবীরা

নিউজ ডেস্ক:: সরকার ও আইনশৃংখলা বাহিনীর পক্ষ থেকে শত হামলা-মামলা ও নির্যাতন সত্ত্বেও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেষ পর্যন্ত ভোটে থাকার জন্য কেন্দ্রের প্রতিশ্রুতি চেয়েছেন বিএনপিপন্থী আইনজীবীরা।

শনিবার দুপুরে আইনজীবী মহাসমাবেশে বিভিন্ন জেলা থেকে আগত বিএনপিপন্থী আইনজীবীরা এসব দাবি জানান।

নির্বাচনে আইনজীবীদের বেশী করে প্রার্থী মনোনয়ন দিতেও জাতীয় ঐক্যফ্রন্টের প্রতি আহ্বান জানিয়েছেন বক্তারা।

বগুড়া বারের সভাপতি মোখলেসুর রহমান বলেন, অনেক ষড়যন্ত্র হবে, অনেক নির্যাতন হবে তবুও নির্বাচনের মাঠ ছেড়ে দেবো না। আমাদের শেষ পর্যন্ত প্রতিটি কেন্দ্র পাহারা দিতে হবে, যাতে আমাদের বিজয় কেউ কেড়ে নিতে পারে।

তিনি বলেন, আজ কেন্দ্রীয় নেতারা এখানে আছেন। আমরা আপনাদের কাছ থেকে নির্দেশনা নিয়ে যেতে চাই শেষ ভোট পর্যন্ত ভোটে থাকার।

আইনমন্ত্রী আনিসুল হকের নির্বাচনী এলাকা থেকে সমাবেশে অংশ নেওয়া ব্রাহ্মণবাড়িয়া জেলা বারের সভাপতি শফিকুল ইসলাম বলেন, আমাকে মনোনয়ন দিলে বর্তমান আইনমন্ত্রীকে ধরাশায়ী করবো, ইনশাল্লাহ।

জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্টের আয়োজনে সুপ্রিম কোর্ট বার প্রাঙ্গণে হওয়া মহাসমাবেশে সভাপতিত্ব করছেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সভাপতি ও আইনজীবী ঐক্যফ্রন্টের আহবায়ক জয়নুল আবেদীন।

প্রধান অতিথি হিসেবে রয়েছেন গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন।

আর প্রধান বক্তা হিসেবে রয়েছেন বিএনপি মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকনের সঞ্চালনায় মহাসমাবেশে উপস্থিত রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, ব্যারিস্টার মোহাম্মদ শাহজাহান ওমর, চেয়ারপাসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন আলাল, এবং খালেদা জিয়ার আইনজীবী অ্যাডভোকেট সানা উল্লাহ মিয়া প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *