পারিবারিক কলহের জের স্ত্রীর পায়ের রগ কর্তন করল পাষন্ড স্বামী

নিজস্ব প্রতিনিধি:: শায়েস্তাগঞ্জের লেঞ্জাপাড়া গ্রামে পারিবারিক কলহের জেরধরে সুমা আক্তার (২২) নামে স্ত্রীর পায়ের রগ কর্তন করল পাষন্ড স্বামী। আহত অবস্থায় সুমা আক্তারকে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হলেও পরে আশংকা জনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের সাইমুল হকের সাথে পার্শ্ববর্তী বাঘনীপাড়া গ্রামের শিশু মিয়ার কন্যা সুমা আক্তারের বিয়ে হয় প্রায় ৪ বছর পুর্বে। বিয়ের পর তাদের কোলজুড়ে ২ সন্তান জন্ম গ্রহন করে। বিয়ের পর তাদের সংসার সুখে শান্তিতে কাটলেও সম্প্রতি তাদের মধ্যে পারিবারিক নানান বিষয়াধি নিয়ে দেখা দেয় কলহ। এনিয়ে দুপুরে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে স্বামী সাইমুল হক উত্তেজিত হয়ে স্ত্রী সুমা আক্তারের পায়ের রগ কর্তন করে পালিয়ে যায়।

এসময় স্থানীয় লোকজন সুমাকে দেখতে পেয়ে তাৎক্ষণিক উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, পায়ের রগ কেটে যাওয়ার কারণে সুমার শরীর থেকে প্রচুর রক্তকরণ হয়েছে। তাই তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে প্রেরণ করা হয়েছে।

তবে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুজ্জামান জানান,এ বিষয়ে এখনও কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *