বাহুবলে সরকারি বিল দখলকে কেন্দ্র করে সংঘর্ষ

নিজস্ব প্রতিনিধি :: বাহুবলে সরকারি বিল দখলকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী হয়ে ৬৫ জনের নাম উল্লেখসহ ৩শ লোকের বিরুদ্ধে মামলা দিয়েছে। গতকাল বুধবার বাহুবল মডেল থানার এসআই সজিব আহমেদ বাদী হয়ে উক্ত মামলাটি দায়ের করেন।

তবে এ মামলায় আটককৃত ২১ জনকে বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য, গত মঙ্গলবার দুপুরে উপজেলার গোহারুয়া গ্রামের দুই পক্ষের সংর্ঘষে পুলিশসহ শতাধিক লোক আহত হয়।

সংঘর্ষ নিয়ন্ত্রণে পুলিশ ৪৮ রাউন্ড সর্টগানের গুলি ও ১৩ রাউন্ড গ্যাসগানের শেল ছুড়ে। সংশ্লিষ্টরা জানান, উপজেলার গোহারুয়া গ্রামে একটি সরকারি বিল দীর্ঘদিন ধরে গ্রামেরই একটি পক্ষ ভোগদখল করে আসছে। ইদানিং একই গ্রামের অপর পক্ষের লোকজন উক্ত বিলটি দখলের পায়তারা শুরুকরলে দু’পক্ষে বিরোধ সৃষ্টি হয়। এ বিরোধের জের ধরে মঙ্গলবার সকাল ১১টার দিকে উভয়পক্ষে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

খবর পেয়ে স্থানীয় নেতৃবৃন্দ ও পুলিশ উভয় পক্ষকে শান্ত করেন। এর এক ঘন্টা পর দুপুর ১২টার দিকে ফের উভয় পক্ষ মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। ঘন্টাকালব্যাপী এ সংঘর্ষে উল্লেখিত সংখ্যক লোক আহত হয়। আহতের বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্স ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাহুবল মডেল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর কবির মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *