নির্বাচন সামনে রেখে ১৭নং ওয়ার্ড ছাত্রলীগের নৌকার প্রচারণা

আসন্ন নির্বাচন সামনে রেখে ১৭নং ওর্য়াড ছাত্রলীগের উদ্যোগ নৌকার মার্কার প্রচারণা মিছিল অনুষ্ঠিত হয়। বিকেল ৪টায় মিছিলটি নগরীর কাজিটুলা থেকে শুরু করে নয়াসড়ক প্রদক্ষিন করে এক সংক্ষিপ্ত সভার মধ্য দিয়ে শেষ হয়।

এতে ১৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম সৌমিক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইশমাম কোরেশী নায়ীবের পরিচালনায় আরও বক্তব্য রাখেন কাতার ছাত্রলীগ নেতা আহমদ সাফী।

এসময় উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগ নেতা ইন্তাজ মিয়া, মোস্তাফিজুর রহমান, আব্বাস উদ্দিন নুয়েল, জেলা ছাত্রলীগ নেতা আলী হাসান রনি, তানভির আহমদ, সরকারী কলেজ ছাত্রলীগ নেতা আল-অমিন জুয়েল, সাজন আহমদ, অনিক অন্তু, ১৭নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ মকবুল হোসাইন, ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল আহমদ, সাংগঠনিক সম্পাদক ইমন আহমদ, মাসুক আহমেদ, মেহেদী হাসান তুষার, শকওত আহমদ, বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সহ সম্পাদক শাহাদাত হোসেন সৌরভ জাকারিন রোহিত, জাহিদ মামুন, তাহমিদসহ ১৭নং ওয়ার্ড ছাত্রলীগের সর্বস্তরের নেতৃবৃন্দ।
সংক্ষিপ্ত সভায় বক্তারা বলেন, আগামী সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। একটি কুচক্রি মহল সরকারের পেছনে উঠেপরে লেগেছে তাতে লাভ হবে না। সকল বাধা অতিক্রম করে আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করব ইনশা আলাহ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *