আশুলিয়ায় গ্যাসের আগুনে একই পরিবারের দগ্ধ ৫

নিউজ ডেস্ক:: সাভারের আশুলিয়ার নরসিংহপুরে একটি বাড়িতে গ্যাসের পাইপলাইন লিকেজ হয়ে আগুনে নারী ও শিশুসহ একই পরিবারের পাঁচজন দগ্ধ হয়েছেন। প্রতিবেশীরা উদ্ধার করে তাদের হাসপাতালে ভর্তি করেছেন।

শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে মানিকগঞ্জপাড়ায় আব্দুল হামিদের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা বলেন, অবৈধ গ্যাস লাইনে মানসম্মত পাইপলাইন না থাকায় এবং হাতুড়ে মিস্ত্রি দিয়ে সংযোগ দেয়ায় তা লিকেজ হয়ে যায়। গ্যাসের পাইপলাইনের ছিদ্র দিয়ে রাতে রান্নাঘর আচ্ছন্ন হয়েছিল, সকালে রান্না করতে গিয়ে চুলায় আগুন ধরাতে গেলে দুটি কক্ষ আগুন গ্রাস করে ফেলে।

এতে দুটি কক্ষের সব জিনিসপত্র ভস্মীভূত হয়েছে। আহতরা হলেন- আরব আলী (৪৫) ও তার স্ত্রী হাসিনা বেগম (৪০), আরব আলীর ছেলে আব্দুল্লাহ (২৮) ও তার স্ত্রী রিপা (২৫) ও তাদের দেড় বছরের কন্যাশিশু আয়েশা।

আরব আলী আশুলিয়ায় ভাঙ্গাড়ির ব্যবসা করতেন। আর আব্দুল্লাহ একটি তৈরি পোশাক কারখানায় কাজ করেন। তাদের গ্রামের বাড়ি চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার গোয়ালপাড়ায়।

প্রতিবেশীরা তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে ভর্তি করান। পরে তাদের অবস্থা আশঙ্কাজনক দেখে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

আশুলিয়া থানার ওসি রিজাউল হক দিপু বলেন, এটি কোনো গ্যাস সিলিন্ডার না। ঘরে কোনো গ্যাস সিলিন্ডার ছিল না। অবৈধ গ্যাসে লাইনের পাইপ লিক হয়ে এমন দুর্ঘটনা ঘটেছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *