ধর্ষনের ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে গৃহবধুকে একাধিক বার ধর্ষণ

নিজস্ব প্রতিনিধি :: চুনারুঘাটে গৃহবধুর অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে জোরপূর্বক ধর্ষণ করেছে এক যুবক। এ ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে। মঙ্গলবার সকালে ধর্ষিতার মা চুনারুঘাট থানায় মামলা দায়ের করলে থানার তদন্ত ওসি আশরাফুল আলম ও এস আই ওমর ফারুকের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার গাজীপুর ইউনিয়নের বাগিয়ারগাঁও গ্রামে অভিযান চালিয়ে ধর্ষণকারী আরিফুল ইসলাম আরিফ (২২) কে গ্রেফতার করে। সে ওই গ্রামের মদরিছ মিয়ার ছেলে।

মামলার সূত্র জানা যায়, উপজেলার আলীনগর গ্রামের প্রবাসী মোঃ সুমন মিয়ার স্ত্রী তাছলিমা আক্তার (২০) কে ২০১৭ সালের ১৭ ডিসেম্বর রাতে তাছলিমার বসতঘরে প্রবেশ করে আরিফুল ইসলাম আরিফ। এ সময় সে জুসের সাথে ঘুমের ঔষধ মিশিয়ে তাছলিমাকে পান করায়। তখন তাছলিমা অচেতন হয়ে পড়ে। অচেতন অবস্থায় তাছলিমাকে ধর্ষণ করে ও ধর্ষণের ছবি মোবাইলে ধারণ করে আরিফ। ধর্ষণের ঘটনার ১০দিন পর পুণরায় ধর্ষণকারী আরিফ তাছলিমার বাড়িতে আসে এবং তার মোবাইলে ধারণকৃত অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তাছলিমাকে আবারো ধর্ষণ করে। সর্বশেষ গত ১০ অক্টোবর রাত অনুমান ১১টার দিকে ওই ধর্ষণকারী তাছলিমার ঘরে প্রবেশ করে তাকে জোর পূর্বক ধর্ষণ করে। পরে মঙ্গলবার সকালে তাছলিমার মা উপজেলার আলীনগর গ্রামের ইয়াকুত মিয়ার স্ত্রী লুৎফুন্নেছা বাদী হয়ে চুনারুঘাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

ধর্ষিতা তাছলিমার মেডিকেল পরীক্ষা মঙ্গলবার দুপুর ২টায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে সম্পন্ন হয়েছে। এদিকে, মামলা দায়েরের পর ধর্ষণকারী আরিফুল ইসলাম আরিফকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *