কানাইঘাট পৌর বিএনপি’র সভাপতি কাউন্সিলর হাজী শরীফুল হককে গ্রেফতার

কানাইঘাট পৌর বিএনপির সভাপতি পৌর কাউন্সিলর হাজী শরীফুল হককে গ্রেফতার করা হয়েছে। সিলেটে ঐক্যফ্রন্টের সমাবেশকে ঘিরে গত মঙ্গলবার রাত ১টার দিকে তার নিজ বাড়ি পৌরসভাস্থ গৌরীপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয়। পর দিন বুধবার দুপুরে তাকে একটি বিস্ফোরক মামলার আসামী দেখিয়ে আদালতে সোপর্দ করে থানা পুলিশ।

এ ব্যাপারে কানাইঘাট উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দরা জানান সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশকে ঘিরে মঙ্গলবার উপজেলার বিভিন্ন স্থানে বিএনপি নেতাকর্মীদের বাড়িতে পুলিশ অভিযান চালায়। এ অভিযানে পৌর বিএনপির সভাপতিকে গ্রেফতার করা হয়। বুধবার জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে কানাইঘাট থেকে দলীয় নেতাকর্মীরা যানবাহন করে সিলেটে যাওয়ার পথে গাজী বুরহান উদ্দিন সড়কের রাজাগঞ্জ বাজার, সড়কের বাজারসহ বিভিন্ন স্থানে পুলিশ তাদের যানবাহন আটক করে। যে কারণে তাদের অনেক নেতাকর্মী সমাবেশে যোগদান করতে পারেনি।

এদিকে পৌর বিএনপির সভাপতি কাউন্সিলর শরীফুল হককে গ্রেফতার করায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা বিএনপির সহ-সভাপতি উপজেলা বিএনপির সভাপতি মামুন রশিদ (চাকসু), সাধারণ সম্পাদক ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন, পৌর বিএনপির সাধারণ সম্পাদ মিজানুর রহমান ডিপজল, সাংগঠনিক সম্পাদক নুরুল হোসেন বুলবুল, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, প্রচার সম্পাদক জালাল আহমদ জনি, জেলা ছাত্রদলের সাবেক দপ্তর সম্পাদক উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আবুল বাশার, পৌর ছাত্রদলের আহবায়ক আরএ বাবলু, সদস্য সচিব দেলোয়ার ইসমাঈল। তারা অবিলম্বে কাউন্সিলর শরীফুল হকের নিঃশর্ত মুক্তির দাবী জানিয়েছেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *