দিনের আট ঘণ্টা টিভি দেখে কাটান ট্রাম্প

156 total views, 1 views today

আন্তর্জাতিক ডেস্ক:: দিনে কমপক্ষে ৪ ঘণ্টা টিভি দেখেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। কখনও কখনও এই সময় ৮ ঘণ্টায়ও পৌঁছায়। তবে মজার ব্যাপার হচ্ছে, তিনি বেশি টিভি দেখেন না বলে নিজেই দাবি করেছেন।

আবার যেসব নিউজ চ্যানেলকে ‘ভুয়া’ বলে আখ্যায়িত করেছেন সেগুলোই বেশি দেখেন তিনি। চ্যানেলগুলোর মধ্যে রয়েছে সিএনএন ও ফক্স নিউজ। ট্রাম্পের ঘনিষ্ঠজনরা এ তথ্য নিশ্চিত করেছে। খবর নিউইয়র্ক টাইমসের।

প্রতিদিন ভোর সাড়ে ৫টায় ঘুম থেকে ওঠেন ট্রাম্প। ঘুম থেকে ওঠার পরই সিএনএন দেখা শুরু করেন। এরপরই ফক্স নিউজের ‘ফক্স অ্যান্ড ফ্রেন্ডস’ অনুষ্ঠানটি দেখেন তিনি। তার প্রিয় অনুষ্ঠানগুলোর মধ্যে অন্যতম হচ্ছে এই ‘ফক্স অ্যান্ড ফ্রেন্ডস’।

এছাড়া শন হ্যানিটি, লরা ইনগ্রাহাম এবং জিনিন পিরোর প্রাইম-টাইম শোগুলো পছন্দ করেন ট্রাম্প। তবে সিএনএনের ডন লেমনের উপস্থাপনায় অনুষ্ঠানটি খুবই অপছন্দ করেন তিনি।

প্রতিবেদনে আরও বলা হয়, হোয়াইট হাউসের টেলিভিশন রিমোট ধরার অনুমতি রয়েছে কেবল ট্রাম্প ও টেকনিক্যাল সাপোর্ট টিমের সদস্যদের।

এর বাইরে আর কাউকে রিমোট ধরতে দিতে চান না মার্কিন প্রেসিডেন্ট। ট্রাম্প একাধিকবার জানিয়েছেন, ব্যস্ততার কারণে হোয়াইট হাউসে তিনি বেশিক্ষণ টেলিভিশন দেখতে পারেন না।

এ সম্পর্কে তিনি বলেন, ‘বিশ্বাস করুন আর নাই করুন, ওয়াশিংটন কিংবা নিউইয়র্কে থাকাকালে আমি বেশি টিভি দেখি না।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.