জালালাবাদ এসোসিয়েশন ইউ কে’র নব গঠিত কমিটির কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত..

যুক্তরাজ্য প্রতিনিধি- সাদিক রহমান:: যুক্তরাজ্য প্রবাসী সিলেট বিভাগের মানুষের ঐতিহ্য, সংস্কৃতি, কল্যাণ ও সংহতির প্রয়োজন পূরণের লক্ষ্যে গঠিত সংগঠন। জালালাবাদ এসোসিয়েশন ইউ কে’র নব গঠিত কমিটির কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত। ২৩ অক্টোবর, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টায়,পূর্ব লন্ডনের হলিডে ইন হোটেলে অনুষ্ঠিত হয় ।

সংগঠনের সভাপতি মুহিবুর রহমান মুহিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুল হক জিলু’র সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি এম এ মুনিম, সহ সভাপতি মাহবুব রহমান, আবুল কালাম আজাদ ছোটন, মুজাহিদ চৌধুরী, কাউন্সিলর রিতা বেগম, কোষাধক্ষ্য এনামুল হক চৌধুরী, সহ সাধারণ সম্পাদক মুহিব উদ্দিন চৌধুরী, দপ্তর সম্পাদক মোঃ শামিম আহমেদ, সাংগঠনিক ও গণসংযোগ সম্পাদক জুবায়ের আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক এম এ কাইয়ুম, শিক্ষা বিষয়ক সম্পাদক শিব্বির আহমেদ, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক সাদিক রহমান বকুল, নির্বাহী সদস্য সর্ব জনাব দিলওয়ার হোসেন, মাহবুব আহমেদ, আব্দুল মুনিম কেরল, ময়নুল হক, এস এম মোস্তাফিজুর রহমান, এম এ শফিক। সভায় সর্বসম্মতিক্রমে নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ করা হয় ।

এছাড়া সভায় সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ।সংগঠনের সভাপতি মুহিবুর রহমান মুহিব , কার্যনির্বাহী সদস্য দেলওয়ার হোসেন, মাহবুব আহমেদ যথাক্রমে বাংলাদেশ সেন্টারের সিনিয়র সহ সভাপতি , সাধারণ সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় জালালাবাদ এসোসিয়েশন ইউ কে’র পক্ষ থেকে কমিটির সকল সদস্যদের অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানানো হয় ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *