মোহনার স্বর্ণের চেইন জিতলেন ভাতালির তুলি আক্তার

138 total views, 1 views today

মিষ্টি জাতীয় খাবার প্রতিষ্ঠান মোহনা সুইটমিটের যাত্রা শুরু উপলক্ষে আয়োজিত র‌্যাফেল ড্র’র পুরস্কার বিতরণ করা হয়েছে। সোমবার রাত ৯টার দিকে নগরীর মির্জাজাঙ্গাল রোডে মোহনার শোরুমে আয়োজিত র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আসাদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় দুই কাউন্সিলর শান্তনু দত্ত সন্তু ও বিক্রম কর সম্রাট এবং সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবীর ইকু। উপস্থিত ছিলেন মোহনা সুইটমিটের ব্যাবস্থাপনা পরিচালক বিশ্বজিৎ গোপ, দুই পরিচালক চন্দ্রজিৎ গোপ ও নন্দলাল গোপ এবং পরিচালক বৃন্দের মা গীতা রাণী গোপ।

আরও উপস্থিত ছিলেন, সাংবাদিক এস সুটন সিংহ, মো. এনামুল কবীর, শহিদুল ইসলাম, ব্যাবসায়ী আজহারুল ইসলাম সাধু, বুদ্ধোদেব দাস, অ্যাডভোকেট গৌতম দাস, তাপস ভট্টাচার্য, সঞ্জয় দেব, মো. নুরু মিয়া, সন্দিপ দেব, দিপক দাস, জিয়াউল হক জিয়া
প্রমুখ।

র‌্যাফেল ড্র’র কূপন উত্তোলন করেন ছোট্ট শিশু মোহনা, শ্রেয়সী দত্ত পুর্তি গীতা রাণী গোপ। র‌্যাফেল ড্র’র প্রথম পুরস্কার একটি স্বর্ণের চেইন পেয়েছেন নগরীর ভাতালি এলাকার তুলি আক্তার। দ্বিতীয় পুরস্কার স্বর্ণের আংটি পেয়েছেন নীলাঞ্জন দাস টুকু ও তৃতীয় পুরস্কার একটি মোবাইল সেট পেয়েছেন দাড়িয়াপাড়ার ব্যাবসায়ী সৌরভ। অতিথি বৃন্দ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

উল্লেখ্য, সিলেটে মিষ্টি জাতীয় খাবার প্রতিষ্ঠান মোহনা সুইটমিটের যাত্রা শুরু হয় গত ৩১ আগস্ট। সিলেটের নব নির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী এর উদ্বোধন করেন। ১৯ অক্টোবর পর্যন্ত ছিল র‌্যাফেল ড্র প্রতিযোগিতা।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.