দুর্ঘটনারোধে নিসচা সিলেট মহানগর শাখার জনসচেতনামূলক নাটিকা প্রদর্শন

জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০১৮ উপলক্ষ্যে নিসচা মহানগর শাখার উদ্যোগে সোমবার (২২ অক্টোবর) সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত নগরীর কোর্ট পয়েন্টে ভিডিও প্রজেক্টরের মাধ্যমে সড়ক দুর্ঘটনা রোধে জনসচেতনামূলক শিক্ষনীয় নাটিকা (ভিডিও) প্রদর্শন করা হয়।

নিসচার থিম সং পরিবেশনার মাধ্যমে নাটিকা প্রদর্শনীর উদ্বোধন করেন এসএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) নিকুলিন চাকমা।

এসময় তিনি সড়ক দুর্ঘটনা রোধে নিসচার কার্যক্রমের ভূয়শী প্রশংসা করেন এবং নিসচার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কা নের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, দীর্ঘ ২৫ বছর থেকে ইলিয়াস কা নের আন্দোলনের সুফল আজ জাতীয় নিরাপদ সড়ক দিবসে রূপ নিয়েছে। সড়ক দুর্ঘটনা রোধে নিসচা মহানগর শাখার এ জনসচেতনামূলক নাটিকা প্রদর্শনের মাধ্যমে সবাই সচেতন হবে বলে আশা প্রকাশ করেন। উপস্থিত জনসাধারণকে নাটিকা দেখার পর তা উপলব্ধি করে ও আইন মেনে সর্বোচ্চ সতর্কতার সহিত সড়কে চলাচলের জন্য আহবান জানান।

অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন নিসচা কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মো. জহিরুল ইসলাম মিশু, এসএমপির পুলিশ পরিদর্শক (ট্রাফিক) বি. আমিন, নিসচা মহানগরের সভাপতি রোটা. এম. ইকবাল হোসেন, জেলা শাখার সভাপতি এম. বাবর লস্কর, মহানগর শাখার সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাবেল, সহ সাধারণ সম্পাদক সাদেক চৌধুরী, জেলা শাখার সহ সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন, মহানগরের দুর্ঘটনা অনুসন্ধান সম্পাদক সোহেল চৌধুরী, সদস্য ইয়াসিন আরাফাত সুমন, ইফতেখার আহমদ সুহেল প্রমুখ।

উক্ত নাটিকা প্রদর্শনের পাশাপাশি জনসাধারণকে সচেতনতামূলক দিকনির্দেশনা প্রদান করেন নিসচা কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মো. জহিরুল ইসলাম মিশু।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.