সিলেটে শেখ রাসেল মিনি স্টেডিয়াম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সিলেটসহ দেশের ৬৬টি স্থানে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার দুপুরে ভিডিও কনফারেন্সে ৬ জেলায় যুব প্রশিক্ষণ কেন্দ্রও উদ্বোধন করেন প্রধানমন্ত্রী । যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের একটি প্রকল্পের আওতায় এই ৬৬টি মিনি স্টেডিয়াম নির্মাণ করা হয়।

ভিডিও কনফারেসন্সে সিলেট সদর উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম উদ্বোধন উপলক্ষ্যে সিলেটের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংঘটনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন, সিলেটের পুলিশ সুপার মনিরুজ্জামান সহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা ।

মন্ত্রণালয় সূত্র আরও জানায়, প্রধানমন্ত্রীর অঙ্গীকার অনুযায়ী এ প্রকল্পের প্রথম ধাপে ১৩১টি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে। এই প্রকল্পটি ২০১৫ সালে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটিতে (একনেক) অনুমোদন লাভ করে।

দেশের খেলাধুলার উন্নয়নের লক্ষ্যে প্রতিটি উপজেলায় ১২৩ কোটি টাকা ব্যয়ে একটি করে মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা গ্রহণ করেছে সরকার।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *