জৈন্তাপুরে সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত ৩

সিলেট তামাবিল মহাসড়কে জৈন্তাপুরে সারীঘাট এলাকায় সড়ক দূর্ঘটনায় নিহত ১ জন এবং আহত হয়েছে ৩ জন ।

স্থানীয় সূত্রে জানা যায়, ২১অক্টোবর রবিবার দুপুর ২.৩০ মিনিটের সময় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকা মেট্রো-ট ১৩-০৫৮২ এর সাথে তামাবিল থেকে ছেড়ে যাওয়া সিলেটগামী চুয়াডাঙ্গা-ট-১১-০৬২১ এর মধ্যে দূর্ঘটনা ঘটে। এ দিকে জাফলং মুখি ট্রাক এর জোরালো ধাক্কায় পাথর বোঝাই ট্রাকে পিছনে থাকা সিএনজি অটো রিক্সা সিলেট-থ-১১-২৭০৭ কে নিয়ে রাস্তার খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই ১জন নিহত হয় এবং ৩জন আহত হয়েছে।

আহতরা হল কুমিল্লা জেলার লাডুচো থানার ব্রাহ্মনপাড়া গ্রামোর হামিদ আলীর বাড়ীর জাকির হোসেনের স্ত্রী নিলুফা(৩৫), জাকির হোসেনের মেয়ে উম্মে হানি(২০), আমিরুল ইসলামের মেয়ে হাফসা(১০)। ঘটনাস্থলেই নিহত সিএনজি অটোরিক্সা চালক সাইদুল(২৮)।

ঘটনার পরপর এলাকাবাসী আহতদেরকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা গুরুতর হওয়ায় দ্রুত সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এরির্পোট লেখা পর্যন্ত উদ্ধার কাজ চলছে।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মোঃ ময়নুল জাকির বলেন ঘটনার খরব পেয়ে দ্রুত ঘটনাস্থলে জৈন্তাপুর থানা পুলিশ, ফায়ার সার্ভিস পৌছে দূর্ঘটনায় পতিত ট্রাকের নিচ হতে সিএনজি চালকের লাশ উদ্ধার করা হয় এবং গুরুতর আহতদের উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *