দক্ষিণ সুরমার বিশিষ্ট মুরব্বী ও সালিশান ব্যক্তিত্ব উসমান গনির জানাযা সম্পন্ন

79 total views, 1 views today

বিশিষ্ট সমাজসেবী, শিক্ষানুরাগী মুরব্বী ও সিলেট জেলা সালিশ কমিটির সভাপতি, মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডির সদস্য উসমান গনির জানাযা সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার বিকেল ৩ টায় মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের মাঠে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

জানাযায় ইমামতি করেন নিয়ামতপুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোহাম্মদ আব্দুর রহমান। পরে তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়। মরহুম উসমান গনি দক্ষিণ সুরমার ১নং মোলারগাঁও ইউনিয়নের নিয়ামতপুরের স্থায়ী বাসিন্দা।

জানাযায় সিলেট ৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস, আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডির সভাপতি আফছর উদ্দিন, যুক্তরাজ্য আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সিলেট মহানগর বিএনপির সাবেক আহবায়ক ও কেন্দ্রীয় নেতা ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, জেলা পরিষদের সদস্য মতিউর রহমান মাতি, এডভোকেট রফিকুল হক, তেতলী ইউপি সাবেক চেয়ারম্যান ময়নুল ইসলাম, দক্ষিণ সুরমা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব গোলাম হোসেন, ১নং মোলারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ মো: মকন মিয়া, বরইকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাবিব হোসেন, টুকেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস শহীদ, বরইকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী রইছ আলী, মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুর রব, সহকারী অধ্যক্ষ আব্দুল মালিক রাজু, বিশিষ্ট মুরব্বি আব্দুল বারি বারুমিয়া, সিলেট জেলা যুবদলের সিনিয়র নেতা কোহিনূর আহমদসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ জানাযায় অংশগ্রহণ করে তার রুহের মাগফিরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উলে­খ্য, গত শুক্রবার রাত ১১.৫৫টা মিনিটের সময় বার্ধক্যজনিত কারণে মরহুম উসমান গনির মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি দুই ছেলে, দুই মেয়ে, নাতী-নাতনী সহ অসংখ্য আত্মীয়স্বজন গুণগ্রাহী ও বন্ধু-বান্ধব রেখে গেছেন। তিনি শুধু দক্ষিণ সুরমার নয় গোটা সিলেটে একজন বিশিষ্ট মুরব্বী ও সালিশান ব্যক্তি হিসেবে সুপরিচিত।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •