প্রিন্সিপাল হাবিবুর রহমান সাহেবের ইন্তেকালে দেশ একজন সুযোগ্য সংগ্রামী আলেমে দ্বীনকে হারালো: আল্লামা হুছামুদ্দিন চৌধুরী ফুলতলী

171 total views, 1 views today

কয়েস আহমদ মাহদী:: বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর ও জামেয়া মাদানিয়া কাজির বাজার এর প্রিন্সিপাল হযরত মাওলানা হাবিবুর রহমান সাহেবের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র মুহতারাম সভাপতি হযরত মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী। এক বিবৃতিতে তিনি বলেন, প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান ইসলামী আন্দোলনে নিবেদিতপ্রাণ একজন আলিমে দ্বীন ছিলেন। দ্বীন ইসলামের স্বার্থে জাতীয় ও স্থানীয় সকল আন্দোলনে তার অবদান অনস্বীকার্য। তাঁর ইন্তেকালে দেশ একজন সুযোগ্য সংগ্রামী আলেমে দ্বীনকে হারালো।

এদিকে প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান সাহেবের লাশ এক নজর দেখতে কাজির বাজার মাদরাসায় ছুটে যান আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী। তিনি মরহুমের পরিবার পরিজনকে সান্ত্বনা প্রদান করেন। এ সময় তালামীযে ইসলামিয়ার সাবেক কেন্দ্রীয় সভাপতি আজির উদ্দিন পাশা, আল ইসলাহ নেতা মাও: রফিকুল ইসলাম খান, এড.আব্দুর রকিব ও মরহুমের ছেলেসহ অনেক আলিম উলামা উপস্থিত ছিলেন।

তখন এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয় এবং অনেকে কান্নায় ভেঙ্গে পড়েন। পরে মাদরাসার অফিসে বসে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী সকলকে নিয়ে মরহুমের রুহের মাগফেরাত কামনায় মুনাজাত করেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.