জৈন্তুাপুরে তামাবিল স্থলবন্দরে প্রশাসনিক ভবনের উদ্বোধন করলেন এমপি ইমরান

60 total views, 3 views today

সিলেট ৪ আসনের সাংসদ সদস্য এবং ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ বলেছেন, বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগকে আবারও ভোট দিকে ক্ষমতায় আনতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশে যে সার্বিক উন্নয়ন করেছে তা বাংলাদেশের ইতিহাসে আর কোন সরকার করতে পারি নি। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে।

দেশের শান্তি সমৃদ্ধি,উন্নয়নের অগ্রগতি অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আওয়ামীলীগকে ভোট দিয়ে আবার ক্ষমতায় আনতে দেশের জনগণকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে স্থানীয় ব্যবসায়ীদের ভাগ্যের পরিবর্তন হয়। তামাবিল স্থল বন্দরটি পুর্ণাঙ্গ হওয়ার ফলে এই বন্দর দিয়ে আমদানি রফতানির মাধ্যমে বাংলাদেশ ও ভারতের মধ্যে বৈদেশিক সম্পর্ক গড়ে ওঠেছে। যার ফলে অতীতের তুলনায় এই বন্দরের আমদানি রফতানির হার আরও সমপ্রসারিত হয়ে বহুগুণ বেড়েছে উল্লেখ করে তিনি বলেন, তামাবিল স্থল বন্দর চালু হওয়ার পর থেকেই আমদানি রফতানি বাবদ সরকারের রাজস্ব আয় দিন দিন বৃদ্ধি পেয়েছে।
তিনি জৈন্তাপুরে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ নৌ পরিবহণ মন্ত্রণালয় তামাবিল স্থলবন্দরের প্রশাসনিক ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তামাবিল স্থলবন্দর কতৃপক্ষ আয়োজিত উদ্বোধন অনুষ্ঠানে গোয়াইনঘাট উপজেলা নিবার্হী অফিসার বিশ্বজিৎ কুমার পালের সভাপতিত্বে ও তামাবিল চুনাপাথর ও কয়লা আমদানিকারক গ্রুপের যুগ্ম সম্পাদক মো: ইলিয়াছ উদ্দিন লিপুর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন তামাবিল চুনাপাথর ও কয়লা আমদানিকারক গ্রুপের সভাপতি লিয়াকত আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ স্থলবন্দর কতৃপক্ষের অতিরিক্ত সচিব মুফিদুল ইসলাম, গোয়াইঘাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: ইব্রাহিম, জৈন্তা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল আহমদ, ৩নং পূর্ব জাফলং ইউনিয়নের চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু, গোয়াইঘাট থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার নজরুল ইসলাম, এম,আই,ই, সিসির সাধারণ সম্পাদক ডলি কানগুলা, গোয়ানঘাট প্রেসক্লাবের সভাপতি এম এ মতিন প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •