আমরা সব ধর্মের প্রতিই শ্রদ্ধাশীল: ড. কামাল

153 total views, 1 views today

নিউজ ডেস্ক::বিশিষ্ট আইনজীবী ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, আমরা সবাই সব ধর্মের প্রতিই শ্রদ্ধাশীল। সবাই শান্তিপূর্ণভাবে মিলেমিশে নিজ নিজ ধর্ম পালন করি। এটাই আমাদের দেশের সৌন্দর্য।

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বুধবার রামকৃষ্ণ পূজামণ্ডপ পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

ড. কামাল হোসেন এ সময় সবাইকে শুভেচ্ছা জানান। পূজামণ্ডপে উপস্থিত হিন্দু ধর্মাবলম্বীদের পক্ষ থেকে উলুধ্বনি দিয়ে তাকে শুভেচ্ছা জানানো হয়।

ড. কামাল হোসেন তার বক্তব্যে জানান, প্রতিবছরই তিনি রামকৃষ্ণ পূজামণ্ডপে এসে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা বিনিময় করেন।

তিনি বলেন, এ দেশের মানুষ কারো ধর্মের প্রতি কখনোই বিদ্বেষমূলক আচরণ করেননি। আর এ জন্যই বাংলাদেশ সব ধর্মের মানুষের জন্য শান্তির দেশ।

ড. কামাল হোসেন বলেন, দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে সব সময় কাজ করে যাবেন।

এ সময় ড. কামাল হোসেন অধ্যক্ষ স্বামী ধ্রুবেশানন্দকে যে কোনো ধরনের সহায়তার আশ্বাস দিয়ে বলেন, আমি আপনাদের সঙ্গে আছি, থাকব, কোনো প্রয়োজন হলে বলবেন ছুটে আসব।

রামকৃষ্ণে পূজামণ্ডপ পরিদর্শন শেষে তিনি ঢাকেশ্বরী পূজামণ্ডপ ও বনানী পূজামণ্ডপসহ রাজধানীর কয়েকটি পূজামণ্ডপ পরিদর্শনে যান।

গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু, নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, জগলুর হায়দার আফ্রিক, আওম শফিকউল্লাহ, সাইদুর রহমান সাইদ, মোশতাক আহমেদ, রফিকুল ইসলাম পথিক, রওশন ইয়াজদানী, মিজানুর রহমান, কাজী হাবিব, ডাকসুর সাবেক ভিপি সুলতান মুহাম্মদ মনসুর আহমদ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.