ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ কর্মকর্তাদের শারদীয় দূর্গা পূজার প্রস্তুতি পরিদর্শন

নিজস্ব প্রতিনিধি:: আসন্ন শারদীয় দূর্গা পূজার নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত কল্পে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ জেলার গুরুত্বপূর্ণ পূজামণ্ডপ গুলো পরিদর্শন করে। পূজা উদযাপন কমিটির সভাপতি, সেক্রেটারির সহায়তায় পূজামণ্ডপ পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার সুভাশীষ ধর, বার্নাড এরিক বিশ্বাস, তানভীর হাসান ও সালমান ফার্সী।

এ সময় পুলিশ কর্মকর্তাগণ প্রতিটি পূজা মণ্ডপে প্রয়োজনীয় পুলিশ সদস্য নিয়োগ, স্বেচ্ছাসেবক দের তালিকা প্রণয়ন, দর্শনার্থীদের প্রবেশ ও বহিরাগমন পথ নির্দিষ্ট করা সহ অন্যান্য বিষয়ে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। এছাড়াও পুলিশ কর্মকর্তাগণ পূজার নিরাপত্তার বিষয়ে স্থানীয় জনগণের সাথে মতবিনিময় করেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ শারদীয় দূর্গা পূজার নিরাপত্তার বিষয়ে সর্বোচ্চ সচেষ্ট রয়েছে বলে পুলিশ কর্মকর্তা গণ নিশ্চিত করেছেন। তারা আরও জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব আনোয়ার হোসেন খান বিপিএম, পিপিএম এর নির্দেশে সনাতন ধর্মাবলম্বীদের এই সার্বজনীন উৎসব নির্বিঘ্ন ও যথাযথ উৎসাহ উদ্দীপনা বজায় রাখতে জেলা পুলিশের প্রতিটি ইউনিট সতর্ক রয়েছে। এ সময় উপজেলা সম্প্রীতি কমিটির নেতৃবৃন্দ ও উপস্থিত ছিলেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *