হবিগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার 

আজিজুল ইসলাম সজীব:: হবিগঞ্জ জেলার হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের হামুয়া গ্রামের (নাথবাড়ি পুল) পাশে রাস্তা থেকে অজ্ঞাত (পুরুষ) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।
সোমবার রাতে স্থানীয়রা উল্লেখিত স্থানে  পড়ে  থাকতে দেখে এলাকাবাসী শায়েস্তাগঞ্জের  ইউনিয়নের ১ ওয়ার্ডের সদস্য মজিবুর রহমান মারাজ খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান এবং শায়েস্তাগঞ্জ থানাকে অবহিত করেন। পরে শায়েস্তাগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের মৃত দেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার এস.আই ফজলুল হক জানান, কিভাবে তার মৃত্যু হয়েছে প্রাথমিক ভাবে তা বলা যাচ্ছেনা। মরদেহের গায়ে কোন আঘাতের চিহ্নও নেই। ধারনা করা হচ্ছে তার বয়স ৪৫-এর বেশি হবে। ময়নাতদন্তের রিপোর্ট প্রাপ্তির পূর্বে নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না। তবে তার পকেটে একটি ডাক্তারী প্রেসক্রিপশন পাওয়া গেছে। প্রেসক্রিপশনে প্যাশেন্টের নাম লেখা রয়েছে ‘নুর হোসেন’। চিকিৎসকের নাম জাহির হোসেন, চেম্বার পুরান বাজার, শায়েস্তাগঞ্জ। প্রেসক্রিপশনে সোমবারের (০৮.১০.১৮ইং) তারিখ উল্লেখ রয়েছে। ধারনা করা হচ্ছে নুর হোসেন গতকাল ডাক্তার দেখিয়েছেন। তবে মরদেহটি নুর হোসেনের কি-না বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি।
কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *