মাধবপুরে এক ৪র্থ শ্রেনীর ছাত্রকে বেত্রাঘাত করে শিক্ষক: গুরুতর আহত অবস্থায় ছাত্রকে হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিনিধি:: মাধবপুর উপজেলার রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে টিফিন শেষে বাড়ী থেকে বিদ্যালয়ে ফিরতে দেরী হওয়ায় ৪র্থ শ্রেনীর ছাত্র মোঃ আব্দাল মিয়া (১০) কে বেত্রাঘাত করে গুরুতর আহত করেছেন এক শিক্ষক। খবর পেয়ে স্বজনরা তাকে গুরুতর আহত অবস্থায় মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আব্দাল মিয়া উপজেলার বুল্লা ইউনিয়নের রামপুর গ্রামের মোঃ জালাল মিয়ার ছেলে।

আহত শিক্ষার্থী আব্দাল মিয়া জানায়, শনিবার দুপুরে টিফিন দিলে ভাত খাওয়ার জন্য স্কুল থেকে বাড়ীতে যায়। ভাত খেয়ে সামান্য দেরী হলে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আলাউদ্দিন তাকে বেত দিয়ে প্রহার করতে থাকে। একটি বেত ভেঙ্গে গেলে তিনি আরেকটি বেত এনে মারতে থাকেন। তার চিৎকারে অন্য শিক্ষকরা এগিয়ে এসে তাকে রক্ষা করেন। খবর পেয়ে আত্মীয় স্বজনরা আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্ব প্রাপ্ত উপ-সহকারি কমিনিউটি মেডিকেল অফিসার ডাঃ আব্দুল আউয়াল খাঁন জানান, অমানুষিক ভাবে ছেলেটিকে প্রহার করা হয়েছে। তার মেরুদন্ডের নিচ অংশে এবং ডান হাতে গুরুতর আঘাত রয়েছে।

উপজেলার সহকারি শিক্ষা কর্মকর্তা মোঃ জিলল্র রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘আমি এবং উপজেলা নিবার্হী কর্মকর্তা মহোদয় ওই ছাত্রকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেছি। তদন্ত সাপেক্ষে ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *