টঙ্গিরঘাটে জামাইকে গলাকেটে হত্যার ঘটনায় স্ত্রী ও শ্বশুরের আদালতে স্বীকারোক্তি

নিজস্ব প্রতিনিধি :: হবিগঞ্জ সদর উপজেলার টঙ্গিরঘাটে চাঞ্চল্যকর কাউছার হত্যা মামলার গ্রেফতারকৃত ৩ জনের মধ্যে স্ত্রী ও শ্বশুর আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে।

এ ঘটনায় নিহত কাউছারের ভাই বাদী হয়ে উল্লেখিতদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছে। গতকাল রেবাবার রাত ৮টায় আটককৃত টঙ্গিরঘাট গ্রামের মৃত সুলাতন মিয়ার পুত্র কাউছারের শ্বশুর মকছুদ মিয়া ও কাউছারের স্ত্রী সুখবানু হবিগঞ্জের জিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে ১৬৪ ধারায় দুই ঘন্টা ব্যাপী স্বীকারোক্তি মুলক জবানবন্দি দেয়।

জবানবন্দিতে তারা হত্যার কথা স্বীকার করেছে বলে তদন্তকারী কর্মকর্তা জানিয়েছেন। জবানবন্দি শেষে আদালত সুখবানু ও তার পিতা মকছুদ মিয়া ও মাতা খাইরুন্নেচ্ছাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

প্রসঙ্গত গত সোমবার রাতে মকছুদ আলী তার ভাই আব্দুল কাদির উমেদনগর গ্রামের আকল মিয়ার পুত্র কাউছার কে গলাকেটে হত্যা করে লাশটি রুয়াইল হাওরে ফেলে দেয়। পরে পুলিশ অভিযান চালিকে উল্লেখিতদেরকে আটক করে তাদের দেখানো মতে গত শনিবার বিকেলে ওই হাওর থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে রবিবার দুপুরে পরিবারের জিম্মায় হস্তান্তর করা হয়। এ ঘটনায় নিহত কাউছারের ভাই বাদী হয়ে মামলা দায়ের করেছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *