শাহপরান থানা পুলিশের অভিযান, ৪ মোটরসাইকেলসহ আটক ৫

এসএমপির শাহপরান থানা পুলিশের অভিযানে ৪টি মোটরসাইকেলসহ ৫জন মোরটসাইকেল চোরকে আটক করা হয়েছে।

আজ মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান এসএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আব্দুল ওয়াহাব।

তিনি জানান, সিলেট নগরীর শাহপরান উপশহরের বাসিন্দা খায়রুল কবিরের মালিকানাধীন একটি ইয়ামাহা মোটরসাইকেল (সিলেট-ল-১১-৫৭৮৯) গত ২ অগাস্ট হারিয়ে যায়। ঐদিন তিনি শাহপরান থানায় একটি জিডি করেন। এর সূত্র ধরে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বাগবাড়ীতে মাহমুদুল হাসানের বাসায় অভিযান পরিচালনা করে ঐ মোটর সাইকেল উদ্ধার করা হয়।

আটক মাহমুদুল হাসান এর দেওয়া তথ্যমতে গত ১৩ সেপ্টেম্বর রাতে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল রোডের রজনীগন্ধা হোটেল থেকে তার সহযোগী শংকর পুরকায়স্থ (২৮) ও মোঃ রুমান আহমদ মনা (২৭) কে গ্রেফতার করা হয়।

তাদের দেয়া তথ্যে ১৪ সেপ্টেম্বর শেখঘাটস্থ জিতু মিয়ার পয়েন্ট হতে আবুল কালাম (২২) ও সালেহ আহমদকে(২২) রেজিষ্ট্রেশন নম্বর বিহীন ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেলসহ আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে আবুল কালাম ও সালেহ স্বীকার করে যে, মনির আহমদ ইমন (৩০), সাইদুল ইসলাম (৩৫) ও কামালসহ (৩০) তারা এ দুটি মোটরসাইকেল চুরি করে।

আটক শংকর পুরকায়স্থ (২৮) এর দেওয়া তথ্য মতে শাহপরান থানার সাধারণ ডায়েরী নং-৯১৭ তাং-২০/০৯/২০১৮খ্রি. মূলে মৌলভীবাজার জেলার বড়লেখা থানাধীন চৌমুহনী বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে একটি ঐঊজঙ চঅঝঝওঙঘ চজঙ, ইঞ্জিন নং- ঐঅ১০ঊঞঊএখঙ৫২৬০, চেসিস নং- গইখঐঅ১০ইঔঊএখ১৬২৫৩ এবং ঐঊজঙ এখঅগঙটজ, ১২৫ ঈঈ, ইঞ্জিন নং- ঔঅ০৬ঊঋউএঐ০০৬৬৩, চেসিস নং- গইখঔঅ০৬ঊত উএঐ০০৮৭৯ সর্বমোট ০২টি চোরাই মোটরসাইকেল পরিত্যক্ত অবস্থায় উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

এসআই রাজীব কুমার রায় নিজে বাদী হয়ে আটক শংকর পুরকায়স্থ (২৮), মাহমুদুল হাসান সোহান (২২), মোঃ রুমান আহমদ মনা (২৭), আবুল কালাম (২২), সালেহ আহমদ (২২) এবং পলাতক ইমন প্রকাশ মনির আহমদ ইমন (৩০), সাইদুল ইসলাম (৩৫), কামালসহ (৩০) সহ অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে এজাহার দায়ের করলে, শাহপরাণ (রহঃ) থানার মামলা নং-১৬, তারিখ-১৪/০৯/১৮খ্রিঃ ধারা-৩৭৯/৪১১ পেনাল কোড রুজু করা হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *