মালদ্বীপে অনন্ত ও বর্ষার অষ্টম বিবাহবার্ষিকী

বিনোদন ডেস্ক::
ঢাকাই চলচ্চিত্রের তারকা দম্পতি অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা। দেখতে দেখতে পার হয়ে গেল তাদের দাম্পত্য জীবনের আটটি বছর। তাদের ছেলে আরিজের বয়স এখন তিন বছর। অষ্টম বিবাহবার্ষিকী উদযাপন করতে স্ত্রী বর্ষাকে নিয়ে মালদ্বীপের মালে শহরে উড়াল দিয়েছেন ‘খোঁজ-দ্য সার্চ’ খ্যাত এ অভিনেতা।

সেখানে গিয়ে নিজেদের বিবাহবার্ষিকী উদযাপনের বেশ কিছু ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট দেন অনন্ত। মালে শহরের সমুদ্র তীরে অবস্থিত একটি বিলাসবহুল রিসোর্টে স্ত্রীর সঙ্গে তোলা কিছু ছবির ক্যাপশনে এ অভিনেতা লিখেন, ‘বিবাহবার্ষিকী উদযাপন বর্ষা।’

৩ সেপ্টেম্বর অনন্তের ফেসবুক ভেরিফাইড পেজে শেয়ার করা তাদের অষ্টম বিবাহবার্ষিকীর একটি ভিডিওতে দেখা যায়, সাদামাটা পোশাকে ক্যাজুয়াল অনন্তের সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন বর্ষা। অনন্তের পরনে সাদা টি-শার্ট ও সাদা প্যান্ট। এদিকে হালকা প্রবাল রঙের টি-শার্টের সঙ্গে বর্ষার গলায় ঝুলানো ছিল সাদাকালো রঙের স্কার্ফ। আর দুজনের চোখেই ছিল কালো সানগ্লাস।

২০১০ সালে ‘খোঁজ-দ্য সার্চ’ চলচ্চিত্রের মাধ্যমে ঢাকাই সিনেমায় নতুন জুটি অনন্ত ও বর্ষার আবির্ভাব হয়। পরিচয়ের এক বছরের মধ্যে বিয়ে করেন তারা। বিয়ের তিন বছরের মাথায় ২০১৩ সালের ২২ মার্চ অনন্তের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ এনে থানায় সাধারণ ডায়েরি করেন বর্ষা। একই বছরের ২৪ ওই মার্চ জিডি প্রত্যাহার করে আবার এক সঙ্গে বসবাস করতে শুরু করেন এ জুটি। বর্তমানে ছেলেকে নিয়ে সুখে সংসার করছেন অনন্ত-বর্ষা দম্পতি।

অনন্ত ও বর্ষার একসঙ্গে অভিনীত ছবিগুলো হলো ‘খোঁজ দ্য সার্চ’, ‘হৃদয় ভাঙা ঢেউ’, ‘দ্য স্পিড’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘নিঃস্বার্থ ভালোবাসা’ ও ‘মোস্ট ওয়েলকাম ২’।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *