মঈনুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মঈনুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান সোমবার সকাল ১১ ঘটিকায় বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

মঈনুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মাকসুদ আলম ও সহকারী শিক্ষক অলকা নন্দার যৌথ পরিচালনায় এবং বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক গ, ক, ম আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা শিক্ষা অফিসার গোলজার আহমদ খান। অনুষ্ঠানের শুরুতেই অতিথিদের বরণ করে নেয় বিদ্যালয়ের গার্লস গাইডের ছাত্রীরা। এরপর তারা অতিথিদের ক্রীড়া ব্যাজ পরিয়ে দেয়। পুরস্কার বিতরণী সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন মঈনুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহনাজ বেগম। জেলা শিক্ষা অফিসার গোলজার আহমদ খান প্রধান অতিথির বক্তব্যে বলেন, পড়ালেখা আমাদের যেমন ভালো মানুষ হিসেবে গড়ে তোলে তেমনি খেলাধূলাও আমাদের সুস্থ সবল থাকতে সাহায্য করে। তিনি ছাত্রীদেরকে মন দিয়ে পড়ালেখা করে ভাল মানুষ হিসেবে নিজেদেরকে গড়ে তোলার আহবান জানান। বিশেষ অতিথির বক্তব্যে ১২ নং ওয়ার্ডের জননন্দিত কাউন্সিলর মোঃ সিকন্দর আলী বলেন, খেলাধূলা শুধুমাত্র আমাদেরকে শারীরিকভাবে সুস্থ রাখে তা কিন্তু, এটা আমাদের মানসিক দিয়েও সতেজ রাখে আর এতে আমরা মন দিয়ে কাজ করতে পারি। তিনি ছাত্রীদেরকে লেখাপড়ার পাশাপাশি খেলাধূলার চর্চাও করার আহবান জানান।

এসময় আরও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মঈনুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নফিজা মোবারক, মঈনুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রীতি রানী রায়, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মতিউর রহমান, জুনেদ আহমদ, সিলেট সিটিকর্পোরেশন এর ১০, ১১ ও ১২ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর মাসুদা সুলতানা সাকি, রাহাত আহমদ প্রমুখ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের ছাত্রীদের অংশগ্রহণে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *