কালিগঞ্জে গণপিটুনিতে ইউপি সদস্য নিহত

নিউজ ডেস্ক:: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান ও জাতীয় পার্টির নেতা মোশারফ হোসেন হত্যা মামলার প্রধান আসামী ইউপি সদস্য আবদুল জলিল গাইন (৪২) গণপিটুনিতে নিহত হয়েছেন। পুলিশের দাবী, গ্রেপ্তারকৃত জলিলকে তাদের কাছ থেকে ছিনিয়ে নিয়ে জনগন পিটিয়ে হত্যা করেছে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কৃষ্ণনগর বাজারে এ ঘটনা ঘটে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান  জানান, গাজীপুরের কালিয়াকৈর উপজেলা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে কালিগঞ্জ থানা পুলিশের হাতে তুলে দেয়। কালিগঞ্জ থানা পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ শেষে অস্ত্র উদ্ধারের জন্য কৃষ্ণনগর বাজারে নিয়ে যায়। এ সময় পুলিশ ভ্যান থেকে দু’টি হত্যাসহ আট মামলার আসামী ইউপি সদস্য জলিলকে নামানোর সঙ্গে সঙ্গে গ্রামবাসী তাকে ছিনিয়ে নিয়ে পিটিয়ে হত্যা করে। ওসি আরও বলেন চেয়ারম্যান মোশারফ হত্যাকান্ডের পর জলিল মেম্বার আত্মগোপনে ছিলেন। সর্বশেষ তিনি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার রাখালিয়াচালায় অবস্থান করছিলেন।

ওসি আরো জানান, পত্রিকায় জলিল মেম্বারের ছবি দেখে ওই এলাকার মানুষের  সন্দেহ হলে তাকে আটক করে পুলিশকে জানায়। এর ভিত্তিত্বে মৌচাক ফাঁড়ির পুলিশ শুক্রবার দুপুরে জলিল গাইনকে গ্রেপ্তার করে কালিগঞ্জ থানা পুলিশে হস্তান্তর করে।

উল্লেখ্য, গত ৮ই সেপ্টেম্বর রাত পৌনে ১১টার দিকে কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক কে এম মোশারফ হোসেন কে গুলি করে ও কুপিয়ে হত্যা করে দৃর্বৃত্তরা। এ ঘটনায় চেয়ারম্যান মোশারফ এর কন্যা সাফিয়া পারভীন বাদী হয়ে ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য জলিল গাইনকে প্রধান আমাসী করে থানায় হত্যা মামলা করেন। ইতিমধ্যে পুলিশ এ মামলায় এজাহারভূক্ত ৩ আসামীসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে। এর মধ্যে ৩ আসামী সাতক্ষীরা আদালতে বিচারকের কাছে হত্যাকান্ডে সম্পৃক্ত থাকার বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে বলে ওসি জানান।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *