উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন-সরওয়ার হোসেন

43 total views, 1 views today

কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক সরওয়ার হোসেন বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য তনয়া জননেত্রী শেখ হাসিনা সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিগণিত হয়েছে।

শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থা, দারিদ্র বিমোচন, কর্মসংস্থান বৃদ্ধি, বিদ্যুৎ উৎপাদন, শিশু ও গর্ভবতী মায়েদের মৃত্যুহার রোধ সহ সকল ক্ষেত্রে বাংলাদেশে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। রাজধানী থেকে নিয়ে দেশের প্রত্যন্ত পল্লীতেও উন্নয়নের ছোঁয়া লেগেছে। দেশ আজ উন্নয়নের মহাসড়কে। এই ধারা অব্যাহত রাখতে এবং স্বপ্নের উন্নত বাংলাদেশ বিনির্মাণে সবাইকে ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

আগামী জাতীয় নির্বাচনে জনরায়ের প্রতিফলন ঘটিয়ে আওয়ামী লীগ সরকারকে পুণরায় ক্ষমতায় নিয়ে আসতে হবে। এজন্য আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে স্ব স্ব অবস্থান থেকে আন্তরিকভাবে কাজ করতে হবে। তিনি বলেন, আমি দীর্ঘদিন থেকে বিয়ানীবাজার-গোলাপগঞ্জের মানুষের উন্নয়নে কাজ করছি। এ দুই উপজেলা আওয়ামী লীগ নেতাকর্মীর সাথে কাজ করে যাব আগামী দিনেও। আপনাদের সবার সুখে দুখে পাশে আছি, পাশেই থাকবো। রোববার দুপুর ১২টার দিকে বিয়ানীবাজার পৌরশহরস্থ রয়েল স্পাইস চাইনিজ রেষ্টুরেন্টের হলরুমে বিয়ানীবাজার উপজেলার সর্বস্থরের আওয়ামী লীগ নেতৃবৃন্দের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন। বিয়ানীবাজার সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাসুক আহমদের সভাপতিত্বে ও সিলেট মহানগর শ্রমিকলীগের সভাপতি শাহরিয়ার কবির সেলিমের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আব্দুস সামাদ জিলু, সাবেক চেয়ারম্যান শরফ উদ্দিন, আওয়ামী লীগ নেতা আহমেদ হোসেন খসরু, লাউতা ইউপি চেয়ারম্যান গৌছ উদ্দিন, আওয়ামী লীগ নেতা লায়ন কয়ছর আহমদ, বিয়ানীবাজার পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার মুক্তিযোদ্ধা শাহিদ আলী, উপজেলা কৃষক লীগের সভাপতি ছমির উদ্দিন, আওয়ামী লীগ নেতা নোমান আহমদ, জুনেল আহমদ, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি আফজল হোসেন, ইসলাম উদ্দিন, মাছুম ছামি কামাল, আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ আল মামুন, আলী হোসেন, ফয়সাল আহমদ, আব্দুল হাছিব, হদিস মিয়া, এনইউ খান ও জুনেদ হক প্রমুখ। সভায় বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের বক্তারা বলেন, আমাদের বিয়ানীবাজারের কৃতি সন্তান, কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি জননেতা ছরওয়ার হোসেন বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে জনগনের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি একজন সৎ, আদর্শবান ও কর্মীবান্ধব নেতা হিসেবে ইতিমধ্যে সবার মাঝে নিজের গ্রহণযোগ্যতা প্রতিষ্ঠিত করেছেন।

জননেতা সরওয়ার ভাইয়ের নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে চাই। আগামী দিনে এ অঞ্চলের মানুষের উন্নয়নে এমপি হিসেবে সরওয়ার ভাইকে দেখতে চাই।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •