টেকনাফে বিজিবি’র অভিযানে ১৫ হাজার পিছ ইয়াবা উদ্ধার

নিউজ ডেস্ক::
বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র ২নং ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মো. আছাদুদ-জামান চৌধুরী এর নেতৃত্বে নাজিরপাড়া বিওপির একটি বিশেষ টহলদল টেকনাফের কামাল প্রজেক্ট সংলগ্ন জায়গা থেকে মিয়ানমার থেকে আসা ৩ জনের কাছে থেকে ১৫ হাজার পিছ ইয়াবা উদ্ধার করেছে।

মঙ্গলবার গোপন তথ্যের ভিত্তিতে টেকনাফের নাজিরপাড়া কামাল প্রজেক্ট এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে প্রবেশ করলে ৩ জনকে সন্দেহ করে টহলদল। বিজিবি টহলদলের উপস্থিতি লক্ষ্য করা মাত্রই ইয়াবা চোরাকারবারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে টহলদল তাদেরকে চারদিক থেকে ঘিরে ফেলে এবং আটক করে।

আটককৃত চোরাকারবারীদের সাথে থাকা একটি ব্যাগ থেকে তল্লাশী করে ৪৫ লক্ষ টাকা মূল্যমানের ১৫ হাজার পিছ ইয়াবা উদ্ধার করে। আটককৃত আসামীদের নাম ১) মো. ওমর ফারুক (১৮), পিতা-আব্দুল আলম, গ্রাম-শাহপরীর দ্বীপ, ডাকঘর-সাবরাং, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার, ২) মো. রফিক (১৮), পিতা-জামাল আহম্মেদ, গ্রাম-নাজিরপাড়া, ডাকঘর-টেকনাফ, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার এবং (৩) মো. আইয়ুব (১৮), পিতা-মৃত কালা মিয়া হোসেন, গ্রাম-নাজিরপাড়া, ডাকঘর-টেকনাফ, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *