সিলেটে ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক ২

সিলেটের শাহ-পরান এলাকা থেকে ইয়াবাসহ ২ জন সক্রিয় মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৯। রোববার (২ সেপ্টেম্বর) সন্ধ্যায় র‍্যাব-৯-এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মনিরুজ্জামানের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, রোববার (২ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯, সদর কোম্পানি, (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল সিলেট জেলার শাহ পরান থানা এলাকায় অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ী গ্রেফতারের অভিযান পরিচালনা করে।

সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরীর নেতৃত্বে পরিচালিত এ আভিযানে সিলেট জেলার শাহপরান থানাধীন খাদিমপাড়া ২ নং রোডস্থ রাফা ফার্মেসির সামনে থেকে ৪০০ (চার শত) পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন সক্রিয় মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছেন জোনাইদুর রহমান ও মো. আবু আহম্মেদ। জোনাইদুর রহমান জকিগঞ্জ উপজেলার হোসনাবাদ গ্রামের মতিউর রহমানের পুত্র। এবং একই উপজেলার পিল্লাকান্দি গ্রামের মৃত. আব্দুস সাত্তারের পুত্র আটককৃত অপর ব্যক্তি মো. আবু আহম্মেদ।

র‍্যাব জানায়, আটককৃতরা দীর্ঘদিন যাবত সিলেট জেলার বিভিন্ন থানা এলাকায় বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। উদ্ধারকৃত ইয়াবা ও গ্রেফতারকৃত আসামীদেরকে শাহ-পরান থানায় হস্তান্তর করা হয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *