চুনারুঘাট গরুর ধান খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১ আটক ৫

আজিজুল ইসলাম সজীব :: হবিগঞ্জ চুনারুঘাট গরুর ধান খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত ও দুইনজন আহত হয়েছেন। শনিবার দুপুর সারে ১০টায় উপজেলার গাজিপুর ইউনিয়নের আলীনগর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এলাকাবাসী পুলিশ সূত্র জানায়, আলীনগর গ্রামের মৃত আব্দুর রহমানের বাড়ি সংলগ্ন জমিতে একই গ্রামের জমির মালিক মোঃ ছুনু মিয়ার জমিতে গরু ধান খেতে দেখে আব্দুর রহমানের পুত্র আজিদুল হক কে গরু দিয়ে আধাপাকা ধান না খাওয়াতে বলেন এ সময় তাদরে মধ্যে তর্কবিতর্ক হয়।

পরে সারে ১২ টায় জমি থেকে ফেরার পথে আজিদুলের বাড়ির সামনে দিয়ে পৌছা মাত্রই ফের বাকবিতন্ডা হয় এক পর্যায় ছুনু ও আজিদুলের পক্ষের লোকদের সঙ্গে তর্কবিতর্ক থেকে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এ সময় আজিদুলের পক্ষ নিয়ে ছোট ভাই জাহিদুল পিকল দিয়ে আঘাত করে, তার পিকলের আঘাতে ছুনু মিয়া (৩৫) হাসপাতে নিয়ে যাওয়ার সময় মারা যান। এ সময় ছুনুকে বাচাতে তার মা ও তার ভই আহত হন।

তারা হলেন নুর মিয়া (২৫) ও তার মাতা রাবিয়া খাতুন (৫০) তাদের কে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে চুনারুঘাট থানার ওসি তদন্ত আলী আসরাফের নেতৃত্বে একদল পুলিশ ঘটনার স্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন। খবর পেয়ে চুনারুঘাট থানার ওসি কেএম আজমিরুজ্জামান উল্লেখিত স্থানে সারাশী অভিযান চালিয়ে প্রধান অভিযুক্ত আজিদুল জায়েদুলসহ পাঁচ জনকে আটক করেন। নিহত ছুনু আলী নগর গ্রামের আশ্বব উল্লার পুত্র। এদিকে পুলিশ ছুরত হাল শেষে লাশ মর্গে প্রেরণ করেছে।

এ ব্যাপারে কে এম আজমিরুজ্জামান জানান, জমির ধান খাওয়াকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এলাকার বর্তমান পরিস্থিতি শান্ত রযেছে। ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থল থেকে ৫ জনকে গ্রেফতার করেছে । ঘটনার সঙ্গে জড়িত বাকি আসামীদের গ্রেফতার করতে অভিযান চলছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *