সুনামগঞ্জ সদর থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে গ্রেফতার

রিমা বেগম পপি:: সুনামগঞ্জ সদর থেকে ১০১ পিস ইয়াবাসহ দুই পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর একটি অভিযানিক দল।

র‌্যাব সুত্রে জানা যায়, সোমবার (১৩ আগষ্ট) গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর স্পেশাল কোম্পানী সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মো: মনিরুজ্জামানের নেতৃত্বে সুনামগঞ্জের সদর থানার ছাতক রোডস্থ আলহেরা জামেয়া ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার সামন থেকে অভিযান চালিয়ে ১০১ পিস ইয়াবাসহ দুই পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হল, সুনামগঞ্জের সদর থানার মঈনপুর গ্রামের উজির মিয়ার পুত্র ছবির মিয়া উরফে সাব্বির ও একই গ্রামের আব্দুর রব এর পুত্র মজনু মিয়া।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক ব্যবসায়ীরা উদ্ধারকৃত ইয়াবা মাদকসেবীদের নিকট বিক্রর করার উদ্দেশ্যে তাদের নিজ হেফাজতে রাখার কথা স্বীকার করেছে মর্মে জানিয়েছে র‌্যাব।

গ্রেফতারকৃত আসামীকে উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ সুনামগঞ্জের সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাপিডএ্যকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো: মনিরুজ্জামান।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *