দুলাভাইয়ের বাড়িতে স্কুলছাত্রী শ্যালিকার আত্মহত্যার 

আজিজুল ইসলাম সজীব :: নবীগঞ্জে দুলাভাইয়ের বাড়িতে স্কুলছাত্রী শ্যালিকার আত্মহত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে পানিউমদা ইউনিয়নের হর্তকীপাড়া গ্রামের বাসিন্দা আব্দুর রহমানের বাড়িতে এ ঘটনাটি ঘটে। আত্মহননকারী নাম ছালেহা খাতুন (১৩)। তিনি বাহুবল উপজেলার পুটিজুরি ইউনিয়নের কল্যাণপুর গ্রামের লিয়াকত আলীর মেয়ে ও স্থানীয় উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী ছিলেন।

ছালেহার পিতা লিয়াকত আলী জানান, হর্তকি পাড়া গ্রামের আব্দুর রহমানের সাথে তার কন্যা হেলেনা আক্তারকে বিয়ে দেয়া হয়। মাসখানেক আগে হেলেনা সন্তান প্রসবকালীন সময় মারা যান। হেলেনার দুইটি শিশু সন্তানকে দেখাশুনার জন্য সালেহা খাতুন তার দুলাভাই আতাউর রহমানের বাড়িতে যান।

গত বৃহস্পতিবার সকালে সালেহা হাসিখুশি অবস্থায় তার বাবার সাথে কথা বলে। দুপুর ১ টার সময় ফোন করে জানানো ছালেহা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এবং তার লাশ নবীগঞ্জ হাসপাতালে রয়েছে। এ খবর শুনে ছালেহার পিতাসহ স্বজনরা সাথে সাথে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ছুটে যান। সেখানে গিয়ে সালেহার লাশ দেখে তাদের কাছে রহস্যজনক বলে মনে হয়।

পরে নবীগঞ্জ থানায় খবর দিলে পুলিশ লাশের ছুরতহাল রিপোর্ট তৈরী করে গতকাল শুক্রবার সকালে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে পুলিশ জানায় ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *