সিলেটের জকিগঞ্জ থেকে বিপুল পরিমান ইয়াবা ও নগদ টাকাসহ এক শীর্ষ ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৯

84 total views, 1 views today

রিমা বেগম পপি:: সিলেটের জকিগঞ্জের মাছুম বাজার এলাকা থেকে ১৮ হাজার ৩শত ৬৫ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ২ লাখ ৫০ হাজার ৭শত টাকাসহ শামীম আহমদ(৩২)নামে এক শীর্ষ পেশাদার ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর একটি অভিযানিক দল।

র‌্যাব-৯ সুত্রে জানা যায়, বুধবার (৮ আগষ্ট) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী বিপুল পরিমান ইয়াবা নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে জকিগঞ্জের মাছুম বাজার গরুসদয় স্কুল এন্ড কলেজের গেইটের সামনে নির্দিষ্ট ক্রেতার জন্য অপেক্ষামান রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর স্পেশাল কোম্পানী সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামানের নেতৃত্বে গরুসদয় স্কুল এন্ড কলেজের সামনে অভিযান চালায়। অভিযানকালে র‌্যাবের উপস্থিতি পের পেয়ে কৌশলে দুইজন মাদক ব্যবসায়ী পালিয়ে গেলেও শামীম আহমদ (৩২) পিতা- আব্দুল করিম, গ্রাম- মাদার খাল, থানা- জকিগঞ্জ, জেলা- সিলেট নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে র‌্যাব সদস্যগন আটক করতে সক্ষম হয়।

এরপর আটককৃত ব্যাক্তির দেশ তল্লাশি করে পলিথিন ব্যাগের ভিতরে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ৯১ লক্ষ ৮২ হাজার ৫শত টাকা মুল্যের ১৮ হাজার ৩শত ৬৫ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ২ লক্ষ ৫০ হাজার ৭শত টাকা উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত শামীম আহমদ পালিয়ে যাওয়া তার দুই সঙ্গীয় ব্যাক্তিদের নাম ১। পারবান হোসেন (৩২) পিতা- মৃত মছদর আলী, গ্রাম- গোটাটিকর, থানা- মোগলাবাজর, জেলা- সিলেট ও ২। শাহাব উদ্দিন (৪৫,) পিতা- মৃত ইদ্রিছ আলী, গ্রাম- উত্তর মাদার খাল, থানা- জকিগঞ্জ, জেলা- সিলেট বলে জানিয়ে র‌্যাবের কাছে স্বীকার করে তারা সংঙ্ঘবদ্ধ ভাবে একটি মাদকের নেটওর্য়াক গড়ে তুলে দীর্ঘ দিন যাবৎ দেশের বিভিন্ন জেলার সীমান্তবর্তী এলাকাগুলো থেকে ইয়াবা সংগ্রহ ও মজুদকৃত মাদক তাদের গড়ে তোলা সিন্ডিকেটের মাধ্যমে অভিনব কৌশলে দেশের বিভিন্ন স্থানে পরিবহন করে থাকে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও মাদ্রক বিক্রির টাকাসহ গ্রেফতারকৃত ব্যাক্তিদের সিলেটের জকিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ সিলেট এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মনিরুজ্জামান।

কমেন্ট
শেয়ার করুন
  • 194
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    194
    Shares