‍বড়দের মাঠে নামার আহ্বান মির্জা ফখরুলের

নিউজ ডেস্ক::
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, অবৈধ সরকার জনগণের ওপর জগদ্দল পাথরের মতো চেপে বসে আছে। কোমলমতি শিক্ষার্থীরা জাতির চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে। বড়দের একটা শিক্ষা হয়েছে। এখন সরকার হটাতে ঐক্যবদ্ধ হয়ে বড়দেরই মাঠে নেমে আসতে হবে।

রোববার (০৫ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, অতীতেও সরকার আন্দোলন ভিন্নখাতে নিতে বিএনপিকে জড়িয়েছে বক্তব্য দিয়েছে। এবারও একই পন্থা বেছে নিয়েছে। মূলত তারা দেশের জনগণের বিপক্ষে অবস্থান নিয়েছে।

তিনি বলেন, শনিবার রাতে মোহাম্মদপুরে সুজন সম্পাদক বদিউল আলমের বাসায় সরকারি দলের লোকেরা হামলা চালিয়েছে। এ সময় সেখানে ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত মার্শা ব্লুম বার্নিকাটও ছিলেন। বদিউল আলমের ওপর হামলা মুক্ত চিন্তার ওপর হামলা। এই হামলার ঘটনায় বিদেশে বাংলাদেশ সম্পর্কে খারাপ বার্তা যাবে। কূটনীতিভাবে দেশ ক্ষতিগ্রস্ত হবে।

ফখরুল দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর বাসায় শনিবার রাতে দু’দফা হামলার নিন্দা জানান। তিনি দাবি করেন, ক্ষমতাসীনরাই আমীর খসরুর নামে যে অডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে, তার নায়ক। অতীতেও তারা আমাদের নেতাদের কণ্ঠ নকল করে জনগণকে বিভ্রান্ত করেছে।

বিএনপির মহাসচিব আরও বলেন, অডিওতে যে বার্তা এসেছে, সেটিকে আমরা সমর্থন করি। কারণ, সংবাদ সম্মেলন করেই আমরা শিক্ষার্থীদের আন্দোলনে পূর্ণ সমর্থন দিয়েছি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *