রভম্যানকে কি বলেছিলেন মাশরাফি

খেলাধুলা ডেস্ক:: ইনিংসের শেষ দিকে ব্যাট হাতে মাশরাফিদের চাপে রেখেছিলেন রভম্যান পাওয়েল। তবে কথার প্যাঁচে রভম্যানকে চাপ ফিরিয়ে দেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। শেষে ১৮ রানে ম্যাচ জয় ও সিরিজ নিশ্চিত হয় বাংলাদেশের। ওয়েস্ট ইন্ডিজের ইনিংসের ৪৮তম ওভার শেষের ঘটনা। শেষ ১২ বলে ওয়েস্ট ইন্ডিজের দরকার ৩৪ রানের। মাঠে এগিয়ে এসে রভম্যান পাওয়েলের সঙ্গে কিছুক্ষণ কথা বলেন বাংলাদেশ অধিনায়ক।

রভম্যানকে কী বলেছিলেন মাশরাফি? সংবাদমাধ্যমকে মাশরাফি নিজেই জানালেন ঘটনাটি। রভম্যান পাওয়েলকে ওই সময় মাশরাফি বলেছিলেন, খামোখা চেষ্টা করছো। পারবে না। উত্তরে রভম্যান পাওয়েল বলেন ‘তোমার কি মনে হয়, এই ওভারে (৪৯তম ওভারে) ২৪ রান নিতে পারবো না?’ বাংলাদেশ অধিনায়ক উল্টো ওয়েস্ট ইন্ডিয়ান ব্যাটসম্যানকে প্রশ্ন করলেন, ‘আমার মনে করা পরে, তুমি কী মনে করো, পারবে?’ পাওয়েল জবাব দেন, ‘অবশ্যই পারবো।’

মাশরাফির পাল্টা উত্তর, ‘তুমি মনে হয় স্বপ্ন দেখছো!’ ৪১ বলে অপরাজিত ৭৪ রানের ইনিংস হাঁকালেও পাওয়েল শেষ পর্যন্ত পারেননি। ৪৯তম ওভারে নিয়ন্ত্রিত বোলিংয়ে মাত্রই ৬ রান দেন রুবেল হোসেন। শেষ ওভারের প্রথম বলেই মোস্তাফিজুর রহমানকে ছক্কা হাঁকান রভম্যান। তবে ওভারে ৯ রানের বেশি দেননি মোস্তাফিজ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *