হবিগঞ্জ শহরের কোর্ট স্টেশন এলাকা থেকে এক ব্যবসায়ী নিখোঁজ

হবিগঞ্জ শহরে কোর্ট স্টেশন রোডস্থ সোমা স্টোরের স্বত্ত্বাধিকারী গৌরাঙ্গ লাল দাশ চৌধুরী আকস্মিক নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার রাত প্রায় সাড়ে ৯টা থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

এ ঘটনায় তার ভাই অ্যাডভোকেট রাজগোপাল দাশ চৌধুরী হবিগঞ্জ সদর থানায় সাধারণ ডায়রি করেন। এতে তিনি উল্লেখ করেন বৃহস্পতিবার রাত প্রায় সাড়ে ৯টায় ব্যবসায়িক কাজে তার ভাই গৌরাঙ্গ লাল দাশ চৌধুরী কর্মচারিকে দোকানে রেখে আধ ঘন্টা সময়ের কথা বলে বাইরে যান।

দীর্ঘ সময় পেরিয়ে গেলেও তিনি দোকানে না ফেরায় তার ব্যবহৃত ০১৭০০৫১৩৬৬১ ও ০১৯২০০৯৫২২৩ মোবাইল নাম্বারে যোগাযোগের চেষ্টা করা হলে তার ব্যবহৃত মোবাইল নাম্বার দু’টি বন্ধ পাওয়া যায়। অ্যাডভোকেট রাজগোপাল দাশ চৌধুরী আত্মীয়-স্বজনসহ তার বন্ধু-বান্ধব ও পরিচিতজনদের সাথে যোগাযোগ করে ছোট ভাই গৌরাঙ্গ লাল দাশ চৌধুরীর কোন সন্ধান পাননি। গৌরাঙ্গ লাল দাশ চৌধুরীর বয়স প্রায় ৩৯ বছর।

গায়ের রং উজ্জল শ্যামলা, পরনে ছিল আকাশী রংয়ের হাফ শার্ট ও কালো রংয়ের ফুল প্যান্ট, উচ্চতা প্রায় ৫ ফুট ২ ইঞ্চি। গৌরাঙ্গ লাল দাশ চৌধুরী শহরের মাছুলিয়া এলাকার বাসিন্দা ঘোষ পাড়ায় বসবাসকারী মৃত রমেন্দ্র লাল দাশ চৌধুরীর পুত্র।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *