আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির ত্রিবার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

29 total views, 1 views today

নিজস্ব প্রতিবেদক ::  আজ দুপুর ২.০০ ঘটিকায় নগরির অভিজাত রেষ্টুরেন্টের হলরুমে আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির ত্রিবার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আম্বরখানা বাজার কমিটির ‘কুতুব রহমান চৌধুরী।’ পবিত্র কুরান থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়। পবিত্র কুরান তেলাওয়াত করেন আম্বরখানা বাজার কমিটির আনোয়ার হোসেন। অনুষ্ঠানের শুরুতেই অতিথিমন্ডলিরা আসন গ্রহন করেন।
উক্ত সভার মধ্যে ছিল ২০১৪-২০১৮ কার্যনির্বাহী কমিটির বার্ষিক রিপোর্ট পেশ, নতুন প্রস্তাবিত কমিটির অনুমোদন ও কার্যনির্বাহী কমিটির প্রয়াত সদস্য ও তাদের পরিবারের জন্য শোক প্রকাশে জন্য নিরবতা পালন ও দোয়া প্রার্থনা করা। আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির বার্ষিক রিপোর্ট পেশ করেন কমিটির সাধারন সম্পাদক ‘মোহাম্মদ গোলজার আহমদ’ , বার্ষিক আর্থিক রিপোর্ট পেশ করেন বাজার কমিটির কোষাদক্ষ ‘মোঃ ইয়াহিয়া আহমদ’। এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন করেন মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির বিশিষ্ট ব্যবসায়ী ও প্রাক্তন উপদেষ্টা ও সদস্য বদরুজামান সেলিম, আব্দুল আজিজ, আলী আকবর, নিজাম উদ্দিন চেয়ারম্যান, আলাউদ্দিন মুক্তা। আম্বরখানা বাজার কমিটির সাবেক সভাপতি ও উক্ত সভার সভাপতি কুতুব রহমান চৌধুরী বক্তব্যের মাধ্যমে উক্ত চলিত কমিটির সমাপ্তি ঘোষনা করেন। পরবর্তীতে ২৫ সদস্য প্রস্তাবিত নতুন কমিটির নাম ঘোষণা করেন আম্বরখানা বাজার কমিটির সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা মোঃ আরিফ মিয়া এর সভাপতিত্বে প্রস্তাবিত নতুন কমিটির নাম ও পদবি ঘোষনা করা হয়।
কুতুব রহমান চৌধুরী – সভাপতি, আব্দুল আজিজ- সহ সভাপতি, হাজী আলী আকবর- সহ সভাপতি, আলাউদ্দিন আহমদ মুক্তা- সহ সভাপতি, নিজাম উদ্দিন চেয়ারম্যান- সহ সভাপতি, হাজী আইনুল মিয়া- সহ সভাপতি, শামসুল আলম সেলিম- সহ সভাপতি, আয়েজুর রহমান চৌধুরী – সহ সভাপতি, গোলজার আহমদ – সাধারন সম্পাদক, সোহেল মাহমুদ – সহ সাধারন সম্পাদক, রাশেদুজ্জামান রাশেদ – সহ সাধারন সম্পাদক, খায়রুল কামরান – সহ সাধারন সম্পাদক, ইয়াহিয়া আহমদ – কোষাদক্ষ, আলী মিরাজ মোস্তাক – সাংগঠনিক সম্পাদক, দেওয়ান রোশো চৌধুরী – দপ্তর সম্পাদক, নান্টু চন্দ – প্রচার সম্পাদক, রাহেল আহমদ – ক্রিড়া সম্পাদক, আনোয়ার হোসেন – ধর্ম সম্পাদক, ডি. এস সেলিম – সিনিয়র সদস্য এছাড়াও আম্বরখানার প্রতিটি মার্কেট থেকে ১ জন করে কার্যনির্বাহী সদস্য করা হয়।
পরবর্তীতে ৪৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে রুপান্তরিত করা হবে। বর্তমান কমিটির উপদেষ্টামন্ডলী হলেন মোঃ আরিফ মিয়া, মোঃ তুফাজ্জুল হোসেন,মোঃবশির আহমেদ, অধ্যাপক আব্দুল আহাদ,পদধিকার অনুযায়ী, ৪,৫,১৭,ও ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর,আক্তার বক্স মজুন্দার, ইশতিয়াক আহমদ,শেখ মোঃ হারুন, এছাড়া ও সভায় উপস্তিত চিলেন, রোটারিয়ান আব্দুর রশিদ, নজরুল আহমদ, রেজুয়ান আহমদ চৌঃ, জুয়েল আহমদ, রাতুল রায়, সোহেল আহমদ, সুন্না আহমদ, লোকমান হেকিম, পিন্ট কুমার দে,রাসেল মাহমুদ, রোটারিয়ান সাংবাদিক সজল দেব নাথ,সুয়েব উল কিবরিয়া, সুলেল মাহমুদ, ও অএ আম্বরখাননা সর্বস্তর এর ব্যবসায়ী বৃন্দ। সভাকে কেন্দ্র করে মধ্যাহ্ন ভোজের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।
কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •